তালায় প্রশিক্ষণার্থীর মাঝে চেক ও সার্টিফিকেট বিতরণ

ক্রাইমর্বাতা রিপোট:  তালা : মঙ্গলবার সকালে মহিলা বিষয়ক অধিদপ্তরের “উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক প্রশিক্ষণ প্রকল্প” ৮ম ব্যাচের এর আওতায় উপজেলা পরিষদ চত্বরে বিউটিফিকেশন ও ব্লক বাটিক দু’টি ট্রেড ২৫ জন করে মোট ৫০ জন প্রশক্ষণার্থীর মাঝে উক্ত চেক ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

তালা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল হোসেন।

উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাঁপড়ি, বিউটিফিকেশন প্রশিক্ষক পপি বিশ্বাস, মারুফা আক্তার। একই সাথে করোনাভাইরাস আক্রান্ত হয়ে মহিলাবিষয়ক অধিদফতরের পরিচালক মো. ফখরুল কবিরের মৃত্যুতে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে ৫০ প্রশিক্ষণার্থীদের মাঝে স্যানিটারি, সাবান, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তারা পিছিয়ে পড়া মহিলাদের কে অনুপ্ররণামুলক কথা বলার পাশাপাশি তাদেরকে বিভিন্নভাবে স্বাবলম্বী হওয়ার জন্য উৎসাহিত করা হয়।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।