সাতক্ষীরার আশাশুনিতে চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ সভাপতিসহ আটক ৪

ক্রাইমর্বাতা রিপোট :   আশাশুনিতে চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ সভাপতিসহ ৪ জনকে আটক করেছে থানা পুলিশ।
সূত্র জানায়, আশাশুনি উপজেলার হোমিওপ্যাথিক ডাক্তার বঙ্কিম চন্দ্রের কাছ থেকে জোরপূর্বক চাঁদা আদায় করেছে আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতি আসমাউল হুসাইনের আপন ছোট ভাই ও সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল-আমিনসহ ৪ জন।
থানা সূত্রে জানা গেছে, সোমবার (৬ জুলাই) আশাশুনির মৃত সুধান্য কুমার বৈদ্যর ছেলে বঙ্কিম চন্দ্র বৈদ্য (৩২)-এর কাছ থেকে দশ হাজার তিন শত পঞ্চাশ টাকা চাঁদা নেয়। বঙ্কিম চন্দ্র থানায় অভিযোগ দায়ের করলে উক্ত অভিযোগের প্রেক্ষিতে জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার)-এর নির্দেশনায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার, (দেবহাটা সার্কেল) মো. শেখ ইয়াছিন আলীর তত্ত্বাবধানে এবং আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ গোলাম কবির-এর নেতৃত্বে এসআই (নি.) মো. মামুন হোসেন ও তার সঙ্গীর ফোর্স এর সহায়তায় তাদের আটক করা হয়।
আসামীরা হলেন, আশাশুনি সদরের মৃত অহেদ আলী গাজীর ছেলে মো. আবু বক্কর সিদ্দিক (৩৫), আদম আলী সরদারের ছেলে সেলিম রেজা (২১), হাসান গাজীর ছেলে মো. মোস্তাকিম (১৬) এবং মো. রফিকুল ইসলামের ছেলে আল-আমিন হোসেন (২২)। আসামীদের আশাশুনি এলাকা থেকে গ্রেফতার করেন থানা পুলিশ। এসংক্রান্তে থানায় পেনাল কোড আইন এর ৯(০৭)২০২০ মামলাটি রুজু করা হয়েছে এবং আসামীদেরকে বিচারার্থে ০৬-০৭-২০২০ তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য, এর আগে আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতি আসমাউল হুসাইনসহ আল-আমিন ও সেলিম রেজার নামে বিভিন্ন অভিযোগ রয়েছে। কিছুদিন আগেও চাঁদাবাজি মামলায় আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতি আসমাউল হুসাইন হাজত খেটেছেন। বাকি আসামী আল-আমিন এবং সেলিমসহ দু’জন জামিনে রয়েছেন। আসমাউলও হাজত খেটে এখন জামিনে রয়েছেন। এরপরও তাদের অপরাধ আর চাঁদাবাজি থেমে নেই বলে অভিযোগ অনেকের। করোনার কারণে পুরো দেশ যখন বিপর্যস্ত তখন এরা ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে ক্ষমতার অপব্যবহার করে সাধারণ ও নিরীহ মানুষকে সর্বশান্ত করছে তারা। এদের হাত থেকে পরিত্রাণ চায় আশাশুনির সাধারণ জনগণ।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ গোলাম কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চাঁদাবাজি মামলায় আসামীদের গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।