শনিবার , ৮ আগস্ট ২০২০

বৃদ্ধা বয়সে দেবহাটায় মাদক ব্যবসা: অতপর—

ক্রাইমর্বাতা রিপোট :   সাতক্ষীরার দেবহাটায় র‌্যাব সদস্যদের অভিযানের কয়েক ঘন্টার মধ্যেই পৃথক অভিযান চালিয়ে ২২০ বোতল ফেন্সিডিল সহ রাবেয়া বেগম (৫৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত নারী মাদক ব্যবসায়ী রাবেয়া বেগম শ্যামনগর উপজেলার বড় গাবুরা গ্রামের মৃত জিয়াদ আলীর স্ত্রী। তিনি দেবহাটা উপজেলার কুলিয়া খাসখামার গ্রামে নিজের মেয়ে আরিফা খাতুন (২৬) এর বাড়ীতে থাকতেন এবং খাসখামার গ্রামের চিহ্নিত অপর দুই মাদক ব্যবসায়ী মৃত তছিমউদ্দীনের ছেলে আলীম হোসেন ও মৃত জিয়াদ আলীর ছেলে মোস্তফা গাজীর সাথে মিলিত হয়ে মা ও মেয়ে মাদকের ব্যবসা করতেন ।

মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহার নির্দেশনায় এসআই হুমায়ুনসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা খাসখামার গ্রামে তার মেয়ে আরিফা পারভীনের বসতবাড়ীতে অভিযান চালিয়ে ২২০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাকে আটক করেন।

বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, খাসখামার গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী আলীম হোসেন ও মোস্তফা গাজীর সহায়তায় দীর্ঘদিন যাবৎ আরিফা পারভীন ও তার মা রাবেয়া বেগম ফেন্সিডিলের ব্যবসা করে আসছিলো। একপর্যায়ে তাদেরকে গ্রেপ্তারে দেবহাটা থানা পুলিশ তৎপর হয়ে ওঠে। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানার পুলিশ সদস্যরা অভিযানটি পরিচালনা করে ২২০ বোতল ফেন্সিডিলসহ রাবেয়া বেগমকে আটক করতে সক্ষম হয়। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয় তার মেয়ে আরিফা পারভীন, আলিম হোসেন ও মোস্তফা গাজী পালিয়ে যায়। এঘটনায় চারজনকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা (নং-০৩) দায়ের করা হয়েছে। এদিকে পুলিশের এ অভিযানের মাত্র কয়েকঘন্টা আগেই র‌্যাব-৬ এর একটি অভিযানিক দল ওই খাসখামার গ্রামে পৃথক আরেকটি অভিযান চালিয়ে ১০৫ বোতল ফেন্সিডিলসহ খাসখামারের আব্দুল মজিদের ছেলে রাকিবুল ইসলামকে আটক করে। যার প্রেক্ষিতে র‌্যাবের পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে দেবহাটা থানায় আরো একটি মামলা (নং-০২) দায়ের করা হয়েছে।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

যবিপ্রবির ল্যাবে আজকে ১২৫ জনের কোভিড-১৯ পজিটিভ

 সজীবুর রহমান:  যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে আজ ৭ আগস্ট ২০২০ খ্রি. …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *