যবিপ্রবির সহকারী হিসাব রক্ষকের কোভিড-১৯ পজিটিভ

সজিবুর রহমান ,যবিপ্রবি প্রতিনিধি
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি সহকারী হিসাব রক্ষক তরিকুল ইসলাম (হিসাব দপ্তর) করোনা আক্রান্ত হয়েছেন। আজ বুধবার সকালে যবিপ্রবির জিনোম সেন্টারে প্রকাশিত করোনা পরীক্ষার ফলাফলে এ বিষয়টি নিশ্চিত হয়।
করোনা আক্রান্ত তরিকুল ইসলামের মতে , গত সপ্তাহে সে সর্বশেষ অফিস করেছে। তারপর বাড়িতে গেলে তার করোনার উপসর্গ দেখা দেয়। যার প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার কভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দিলে আর আজ বুধবার প্রদত্ত ফলাফলে করোনা পজিটিভ এসেছে। তবে সে এখন শারিরীকভাবে সুস্থ আছি বলে জানিয়েছে । বর্তমানে সে নিজ বাড়িতেই থেকেই বিশ্ববিদ্যালয়ের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. দীপক কুমার মন্ডলের পরামর্শ ও নির্দেশনায় চিকিৎসা নিচ্ছেন। তরিকুল ইসলামের বাড়ি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার বারবাজারের মোল্লাডাঙ্গা গ্রামে।
এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন , বিশ্ববিদ্যালয়ের যিনি করোনা আক্রান্ত হয়েছেন তিনি ক্যাম্পাসের বাইরে থাকেন। তার করোনা পজিটিভ ফলাফল আসার পর তিনি যে দপ্তরে কর্মরত ছিলেন সেখানকার সকলের, যার যার সাথে মিশেছেন এবং তার সাথে সংশ্লিষ্ট সকলের নমুনা সংগ্রহ করা হয়েছে। বিশ্ববিদ্যালয় পরিবারের যে কেউ আমাদের ল্যাবে করোনা পরীক্ষা করাতে পারবে। চিকিৎসক ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নমুনা যেভাবে খুব বেশী গুরুত্বসহকারে পরীক্ষা করা হয় বিশ্ববিদ্যালয পরিবারের সকলেরটাই তেমন গুরুত্বসহকারে পরীক্ষা করা হবে। তাছাড়া শুধুমাত্র বিশ্ববিদ্যালয পরিবারের সদস্যদের নমুনা বিশ্ববিদ্যালয়ে সংগৃহীত হবে। বিশ্ববিদ্যায়ের অভিজ্ঞ ডাক্তার ও এক্সপার্টরা রয়েছেন তারাই এসকল কাজ সম্পাদন করবেন।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।