বুধবার , ৫ আগস্ট ২০২০

রিজেন্টের সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞায়  ভোমরা ও বেনাপোলে সতর্কতা –

ক্রাইমর্বাতা রিপোট : ঢাকার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সে যাতে ভারতে পালাতে না পারে তার জন্য সাতক্ষীরার ভোমরা ও যশোরের বেনাপোল সীমান্তে নজরদারী করছে নিরাপত্তা বাহিনী। পুলিশ বিজিবি সহ গোয়েন্দা সংস্থাকে সীমান্তে কড়া নজরদারী করতে নির্দেশ দেয়া হয়েছে।

বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের ওসি আহসান হাবিব বলেন, সাহেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির পর পুলিশ সদরদপ্তর থেকে জেলা পুলিশ সুপারের মাধ্যমে আমাদের কাছে এই নিষেধাজ্ঞার বিষয়টি জানানো হয়েছে। যে কারনে এখানে নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করা হয়েছে।
তিনি বলেন, সাহেদ যাতে দেশ ত্যাগ করতে না পারেন সেজন্য বাড়তি সতর্কতা নেওয়া হয়েছে। যাতে তিনি এই ইমিগ্রেশন ব্যবহার করে ভারতে যেতে না পারেন।
যশোর-৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ সেলিম রেজা বলেন, কেউ যাতে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করা ভারতে যেতে না পারে সেজন্য সীমান্তে বিজিবির কড়া নজরদারি রয়েছে।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

করোনায় কুমিল্লার সাবেক এমপি এটিএম আলমগীরের মৃত্যু

ক্রাইম,বার্তা রিপোট : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা এটিএম আলমগীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *