বুধবার , ৫ আগস্ট ২০২০

করোনায় সিএমপি ডিসি মিজানুরের মৃত্যু

ক্রাইমর্বাতা ডেস্করিপোট:  চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) উপ-কমিশনার (ডিসি) মো. মিজানুর রহমান করোনায় মারা গেছেন। সোমবার ভোরে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি… রাজিউন)।

পুলিশ সদর দপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক মুহম্মদ মহিউদ্দিন ফারুকী সমকালকে এ তথ্য জানিয়েছেন। মিজানুর রহমান চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের দক্ষিণ বিভাগের (ডিবি-দক্ষিণ)  ডিসি হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ সদর দপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক মুহম্মদ মহিউদ্দিন ফারুকী বলেন, এ পর্যন্ত করোনায় চট্টগ্রাম মহানগর পুলিশের পাঁচ সদস্যের মৃত্যু হলো। তবে ঊর্ধ্বতন কর্মকর্তা পর্যায়ে করোনায় এই প্রথম কোনো পুলিশ সদস্য মারা গেলেন।

মো. মিজানুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মাহাবুবর রহমান। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর দুঃখ ও সমবেদনা জানিয়েছেন তিনি।

পুলিশ সদর দপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক মুহম্মদ মহিউদ্দিন ফারুকী বলেন, করোনা শনাক্ত হওয়ার পর গত ২৮ জুন থেকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মিজানুর রহমান। করোনা মহামারি ছড়িয়ে পরার পর চট্টগ্রাম নগরে মাঠে থেকে কাজ করেছেন তিনি। আইনশৃঙ্খলা রক্ষা, লকডাউন কার্যকর, মানুষের মাঝে সচেতনতা তৈরি, কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ত্রাণবিতরণ মাঠ পর্যায়ে থেকে সরাসরি তদারকি করেছেন তিনি।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে পাস করা মিজানুর রহমান ২২তম বিসিএসে উত্তীর্ণ হয়ে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। চট্টগ্রাম মহানগর পুলিশে যোগদানের আগে ঝিনাইদহ জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

করোনায় কুমিল্লার সাবেক এমপি এটিএম আলমগীরের মৃত্যু

ক্রাইম,বার্তা রিপোট : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা এটিএম আলমগীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *