বুধবার , ৫ আগস্ট ২০২০

শুল্ক ফাঁকি, বেনাপোল কাস্টমসের ৩ কর্মকর্তা বরখাস্ত

ক্রাইমবাতা রিপোট: যশোর বেনাপোল:     র্রাজস্ব ফাঁকিতে সহযোগিতা করে আমদানি পণ্যের চালান খালাস দেয়ার অভিযোগে বেনাপোল কাস্টমস হাউজের ৩ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। আজ সোমবার বেনাপোল কাস্টমস হাউজের অতিরিক্ত কমিশনার ড. নেয়ামুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

বরখাস্তকৃত হলেন- বেনাপোল কাস্টমস হাউজের রাজস্ব কর্মকর্তা রাশেদুল ইসলাম, সহকারি রাজস্ব কর্মকর্তা শহিদুল্লাহ ও ইবনে নোমান। এছাড়া রাজস্ব ফাঁকিতে সহায়তা করায় সিএন্ডএফ এজেন্ট মদিনা এন্টারপ্রাইজ ও মাহিবি এন্টারপ্রাইজের লাইসেন্সও বাতিল করা হয়েছে।

কাস্টমস সূত্রে জানা গেছে, ভারত থেকে ৬৬৫ প্যাকেজ মোটরপার্টসসহ অন্যান্য পণ্য আমদানি করে ঢাকার আমদানিকারক আলহামদুলিল্লাহ এন্টারপ্রাইজ। আমদানিকারক ও তার প্রতিনিধি সিএন্ডএফ এজেন্ট অভিযুক্ত তিন কাস্টমস কর্মকর্তাদের সাথে হাত মিলিয়ে শুল্ক ফাঁকি দিয়ে পণ্য চালান ছাড় করিয়ে নিয়ে যায়। বিষয়টি কাস্টমসের দায়িত্বশীল কর্মকর্তারা জানতে পারেন। পরে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে শুল্ক ফাঁকির সত্যতা পাওয়া যায়। পরে তাদেরকে বরখাস্ত করা হয়।।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

করোনায় কুমিল্লার সাবেক এমপি এটিএম আলমগীরের মৃত্যু

ক্রাইম,বার্তা রিপোট : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা এটিএম আলমগীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *