যবিপ্রবির ল্যাবে ২৭৯ জনের নমুনা পরীক্ষা করে ১০৮ জনের করোনা: যশোরে ৩৭

সজীবুর রহমানঃ (যবিপ্রবি) ক্রাইমবার্তা রিপোটঃ সাতক্ষীরা: সাতক্ষীরায় কেরানা আআক্রাএন্তর সংখ্যা চারশ ছাড়ালো।গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো ৩০ জন কেরানায় আক্রান্ত হয়েছে।এ নিয়ে জেলায় মোট  আক্রান্তের সংখ্যা দাড়ালো  ৪২১ জন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টার থেকেমঙ্গলবার দুপুরে পাওয়া নমুনা রিপোর্টে ৩০ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন যশোর স্বাস্থ্য বিভাগ।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে আজ ১৪ জুলাই, ২০২০ খ্রি. তারিখে ঘোষিত করোনার টেস্টের ফলাফলে যশোরের ৯৮ জনের নমুনা পরীক্ষা করে ৩৭ জনের, মাগুরার ৫৬ জনের নমুনা পরীক্ষা করে ২৩ জনের, সাতক্ষীরার ৬২ জনের নমুনা পরীক্ষা করে ৩০ জনের ও বাগেরহাটের ৬৩ জনের নমুনা পরীক্ষা করে ১৮ জনেরনমুনাতে কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে।অর্থাৎ যবিপ্রবির ল্যাবে মোট ২৭৯ জনের নমুনা পরীক্ষা করে ১০৮ জনের করোনা পজিটিভ এবং ১৭১ জনের নেগেটিভ ফলাফল এসেছে।

পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য সংশ্লিষ্ট জেলার সিভিল সার্জন অফিসে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে ড. শিরিন নিগার, পরীক্ষণ দলের সদস্য ও চেয়ারম্যান, এনএফটি বিভাগ।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।