সাতক্ষীরায় করোনার সর্বশেষ অবস্থা জানালেন জেলা প্রশাসন

প্রেস নোট
14/7/২০২০

কোভিড-19 পরিস্থিতি: সাতক্ষীরা
সাতক্ষীরা থেকে করোনা টেস্টের জন্য এ পর্যন্ত ২৮৮৭ জনের নমুনা পাঠানো হয়েছে। ২১২৭ জনের রিপোর্ট পাওয়া গেছে। সাতক্ষীরা জেলায় এখন পর্যন্ত 422 জনের করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। তাদের মধ্যে 168 জন সুস্থ হয়েছেন, 8 জন মারা গেছেন, ২৩০ জন নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন এবং ১৬ জন প্রাতিষ্ঠানিক আইসোলেসনে আছেন। জেলায় মোট ২৪৬ জন আইসোলেসনে আছেন।

মোবাইল কোর্টের তথ্য
করোনা ভাইরাস প্রতিরোধে জেলাব্যাপী সচেতনতামূলক নির্বাহী ম্যাজিস্ট্রেটদের মোবাইল কোর্টে সর্বশেষ 5 টি অভিযানে 1৮ টি মামলায় 31,90০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। করোনা প্রতিরোধে এখন পর্যন্ত 41০০ টিরও অধিক মামলায় 45 লক্ষাধিক টাকা জরিমানা করা হয়েছে।

গনশুনানি ঃ
আগামিকাল বুধবার সকাল ১১ টা থেকে জেলা প্রশাসক, সাতক্ষীরা অনলাইন গনশুনানি করবেন। অনলাইন গনশুনানি জুম এর মাধ্যমে অনুষ্ঠিত হবে। গনশুনানিতে সাতক্ষীরা সদর উপজেলার ৪ জন, আশাশুনি উপজেলার ৩ জন, কলারোয়া উপজেলার ৫ জন, তালা উপজেলার ৩ জন, দেবহাটা উপজেলার ৩ জন, কালিগঞ্জ উপজেলার ২ জন, শ্যামনগর উপজেলার ২ জন সহ মোট ২৮ জন অনলাইন গনশুনানিতে অংশগ্রহন করবেন। জেলা প্রশাসক তাঁদের সমস্যা, সম্ভাবনার কথা শুনবেন এবং সমাধান করবেন।

মিডিয়া সেল
জেলা প্রশাসকের কার্যালয়, সাতক্ষীরা

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।