সাতক্ষীরা সদর এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়ারসহ করোনা আক্রান্তের সংখ্যা ৪২৪: মৃত্যু ১০

ক্রাইমর্বাতা রিপোট: সাতক্ষীরা : সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহম্মেদ রবি, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম,পৌর মেয়ার তাসকিন আহম্মেদ চিশতী, ডাক্তার,পুলিশ,সাংবাদিকসহ সাতক্ষীরায় বিভিন্ন পেশার ৪২৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে গতকাল বুধবার পর্যন্ত ১০ জন মারা গেছে। ইত্যোমধ্যে সুস্থ হয়েছেন ১৫৮ জন। নতুন করে আরো দুইজনসহ জেলায় কেরানা আক্রান্তেরর সংখ্যা চারশ ছাড়িয়েছে।
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টার ও খুলনা ল্যাব থেকে থেকে বুধবার দুপুরে পাওয়া নমুনা রিপোর্টে ২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন স্বাস্থ্য বিভাগ।
সাতক্ষীরা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, সাতক্ষীরা থেকে করোনা টেস্টের জন্য এ পর্যন্ত ২৯৬৯ জনের নমুনা পাঠানো হয়েছে। ২০৯৩ জনের রিপোর্ট পাওয়া গেছে। সাতক্ষীরা জেলায় এখন পর্যন্ত ৪২২ জনের করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। তাদের মধ্যে ১৬৮ জন সুস্থ হয়েছেন, ১০ জন মারা গেছেন, ২২৪ জন নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন এবং ২২ জন প্রাতিষ্ঠানিক আইসোলেসনে আছেন। জেলায় মোট ২৪৬ জন আইসোলেসনে আছেন।
সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জানিয়েছেন, করোনা ভাইরাস প্রতিরোধে জেলাব্যাপী সচেতনতামূলক মোবাইল কোর্ট অব্যাহত আছে। সর্বশেষ গতকাল ৩ টি অভিযানে ৫ টি মামলায় ৩৪০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। করোনা প্রতিরোধে এখন পর্যন্ত ৪১০০ টিরও অধিক মামলায় ৪৫ লক্ষাধিক টাকা জরিমানা করা হয়েছে।

 

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।