চারদিন সাতক্ষীরায় একটি মাছের ঘেরে এসি রুমেই ছিলেন রিজেন্ট চেয়ারম্যান শাহেদ

ক্রাইমর্বাতা ডেস্করিপোট:  সাতক্ষীরার দেবহাটা উপজেলা শাকরা কোমরপুরের  একটি মাছের ঘেরে   এসি রুমেই  চারদিন  ছিলেন রিজেন্ট চেয়ারম্যান শাহেদ । সাতক্ষীরার একাধিক সূত্র নিশ্চিত করেছে, গ্রেপ্তার হওয়ার আগে পর্যন্ত অন্তত চারদিন ঘেরের একটি  রুমেই রাতযাপন করেছে ৫৬ মামলার আসামি সাহেদ। মূলত আশ্রয়দাতা ঘের মালিকই তাকে নৌকা করে ভারতে পালিয়ে যাওয়ার সব বন্দোবস্ত করেছিল।

স্থানীয় একাধিক সূত্র জানায়, গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার রাত থেকেই র্যাবের একাধিক টিম শাকরা, কোমরপুর গ্রামে অভিযান শুরু করে। সূত্রমতে, এক পর্যায়ে র্যা বের উপস্থিতি টের পায় বহুরূপী প্রতারক সাহেদ। তখন মাছের ঘেরের সুসজ্জিত এসি রুম ছেড়ে ইছামতি নদীর সঙ্গে সংযুক্ত শাকরা খালের সাথে একটি ড্রেনের মধ্যে বোরকা পরে লুকানোর চেষ্টা করে। আর তাকে অবৈধভাবে ভারতে পার করতে ইছামতি নদীতে অপেক্ষায় থাকে ঘের মালিকের মাঝি।

সূত্রগুলো জানায়, র্যা ব যখন তার খুব কাছে চলে যায় তখন পিস্তল তাক করে সে গুলি করার চেষ্টাও করে। তবে র্যা বের পেশাদারিত্বের কারণে মুহূর্তেই ধরা পড়ে বহুমুখী, বহুরূপী প্রতারক সাহেদ।

এ ব্যাপারে জানতে চাইলে র্যা বের মুখপাত্র, গণমাধ্যম ও আইন শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ ঢাকাটাইমসকে বলেন, ‘ আশ্রয় দাতা তার আত্মগোপনের বিষয়টি আমরা জানতে পেরেছিলাম। সেই র্যা বের নজরদারির মধ্যেই ছিল। এ বিষয়টি নিয়ে আমরা আরও তদন্ত করব।’ঢাকাটাইমস

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।