বুধবার , ৫ আগস্ট ২০২০

সবাইকে কাঁদিয়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন সকলের প্রিয় শিক্ষক সাতক্ষীরার মান্নান স্যার

আবু সাইদ বিশ্বাস: ক্রাইমর্বাতা রিপোট: সাতক্ষীরা :  করোনা পজেটিভ হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক কলেজের উপাধ্যক্ষ ও করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার ভোর ৫টায় ও সকাল নয়টার দিকে তারা চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ মানস কুমার মণ্ডল জানান, গত ৬ জুলাই নমুনা দেওয়ার পরদিন জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে ভর্তি হন সদর উপজেলার বড়খামার গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে ও সাতক্ষীরা সুন্দরবন সাইন্স এণ্ড বিজনেজ কলেজের উপাধ্যক্ষ আব্দুল মান্নান (৪৫)। ৯ জুলাই তার রিপোর্ট পজেটিভ আসে। বৃহষ্পতিবার ভোর ৫টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
অপরদিকে তালা উপজেলার সুভাষিনী গ্রামের ছত্রনাথ দাসের ছেলে সুভাষ চন্দ্র দাস (৬৫) জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বুধবার বিকেলে মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। বৃহষ্পতিবার সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুর পর তান নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে স্ব স্ব ধর্মীয় রীতিনীতি মেনে তাদের লাশ সৎকারের পরামর্শ দেওয়া হয়েছে। তার বাড়ি লক ডাউন করার প্রস্তুতি চলছে।

সুন্দরবন সায়েন্স এন্ড বিজনেস কলেজের উপাধ্যক্ষ আব্দুল মান্নান  আমার ও শিক্ষক। সাতক্ষীরা সরকারী কলেজে অর্নাস দ্বিতীয় বর্ষে অর্থনীতি বিষয়ে হিসাব বিজ্ঞান বিষয়ে আমি তার কাছে অনেক সফলতা পেয়ে ছিলাম। যা আমি কখনো ভুলতে পারবো না।

তিনি করোনা ভাইরাস কোভিড-১৯ আক্রান্ত হয়ে আজ বৃহস্পতিবার (১৬ জুলাই ২০২০) সকালে পরিবার পরিজন আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহীদের শোকের সাগরে ভাসিয়ে চিরতরে না ফেরার দেশে চলে গেছেন। হাস্যোজ্জ্বল সদালাপি পরোপকারী এ মানুষটিকে হারানোর খবরে গোটা এলাকা শোকাচ্ছন্ন। তার মৃত্যুতে সান্ত্বনা জানানোর ভাষা আমার নেই। তার বিদেহী আত্মা জান্নাতুল ফেরদাউসের মেহমান হিসেবে পরম করুণাময় মহান আল্লাহ কবুল করুন। আমীন। সাংবাদিক আবু সাইদ বিশ্বাস।

 

সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের বড়খামার গ্রামের সাবেক মেম্বার গিয়াস উদ্দিন সানার পুত্র আব্দুল মান্নান করোনায় আক্রান্ত হয়ে  গত  বৃহস্পতিবার (৯ জুলাই-২০২০) বিষয়টি নিশ্চিত হন। সোমবার (৬ জুলাই-২০২০) তিনি পরীক্ষার জন্য করোনার নমুনা দিয়েছিলেন। সেখান থেকে  আব্দুল মান্নান করোনা ইউনিট সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। তাঁর ফুসফুসে বেশি ইনজুরি হয়ে ছিল। মঙ্গলবার (৭ জুলাই-২০২০) সন্ধ্যায় তাঁর হঠাৎ শ্বাসকষ্ট দেখা দিলে তাকে জরুরীভাবে এ্যাম্বুলেন্সযোগে আইসোলেশনে ভর্তি করা হয়। তিনি বেশ কিছু দিন যাবত জ্বর, উচ্চ ডায়াবেটিস, ফুসফুস ও ইউরোলজীর বিভিন্ন সমস্যায় ভুগছিলেন।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

করোনায় কুমিল্লার সাবেক এমপি এটিএম আলমগীরের মৃত্যু

ক্রাইম,বার্তা রিপোট : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা এটিএম আলমগীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *