সাতক্ষীরায় ছাত্রলীগের সাবেক সভাপতি সড়ক দুর্ঘটনায় নিহত

ক্রাইমর্বাতা রিপোট:  সাতক্ষীরা:  সাতক্ষীরা শহরের মুন্সিপাড়ায় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী এক ব্যবসায়ী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা-আশাশুনি সড়কের মুন্সিপাড়াস্থ এস.এস ভিলার সামনে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করা গেলেও এর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে সক্ষম হননি পুলিশ।
নিহতের নাম মইনুল ইসলাম অওয়াল (২৭)। তিনি সাতক্ষীরা শহর ছাত্রলীগের সাবেক সভাপতি ও  শহরের মুন্সিপাড়া এলাকার রফিকুল ইসলাম বড় খোকনের ছেলে ও শহরের আদি ফকির মিষ্টান্ন ভান্ডারের স্বত্বাধিকারী।
প্রত্যক্ষদর্শীরা জানান, মিষ্টি ব্যবসায়ী মইনুল ইসলাম অওয়াল প্রতিদিনের ন্যায় সকালে তার বাড়ি থেকে বের হয়ে শহরের পাওয়ারহাউজ সংলগ্ন কাজল স্মরণীতে তার মিষ্টির দোকানে যাচ্ছিলেন। পথিমধ্যে সাতক্ষীরা-আশাশুনি সড়কের মুন্সিপাড়াস্থ এস.এস ভিলার সামনে পৌছালে আশাশুনিগামী একটি পন্যবাহি ট্রাক (যার রেজিষ্ট্রেশন নং- যশোর ট-১১-৩২২৩) তাকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল আরোহী আওয়াল সড়কের ধারে ছিটকে পড়লে ট্রাকটি তার ডান হাতের উপর দিয়ে চলে যায়। এতে তার ডান হাত ভেঙে চুর্ণ-বিচুর্ণসহ তার মুখ ও বুকের অধিকাংশ স্থানে ক্ষতের সৃষ্টি হয়। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাতপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে চুকনগর এলাকায় গিয়ে তিনি মারা যান। এদিকে আওয়ালের মৃত্যুতে সাতক্ষীরা শহর জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
সাতক্ষীরা সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিচত করে জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও ট্রাকের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।