শেখ হাসিনার সুন্দর জীবন ও দীর্ঘীয়ু কামনায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল

সাতক্ষীরা প্রতিনিধি : শেখ হাসিনার সুন্দর জীবন ও দীর্ঘীয়ু কামনায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত মিলাদ মাহফিলে গণতন্ত্রের মানসকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কারা অন্তরীণ ও গণতন্ত্র অবরুদ্ধ দিবস উপলক্ষে দেশরত্ন শেখ হাসিনার সুন্দর জীবন ও দীর্ঘীয়ু কামনা করে দোয়া এবং গতকাল সাতক্ষীরায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেছে সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মনিরুল ইসলাম আওয়ালের আত্তার মাগফিরাত কামনা করে এবং সাতক্ষীরা জেলা_আওয়ামী_লীগের নেতৃবৃন্দ দের রোগমুক্তি, সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের ধর্ম বিষয়ক উপ সম্পাদক জামান শাহেদ, সাতক্ষীরা সদর উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক হাসানুজ্জামান শাওন, পৌর শাখার সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, সরকারি কলেজ শাখার সাবেক সভাপতি কাজী শাহেদ পারভেজ ইমন, সিটি কলেজ শাখার সাবেক সাধারণ সম্পাদক আলিফ খান, ছাত্র নেতা হাসিম উদ্দিন হিমেল, ছাত্র নেতা সাদনান সাকিব, ছাত্র নেতা ফারিব আজমির সহ মুসুল্লি গণের উপস্থিতিতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ ধর্ম বিষয়ক সম্পাদক জামান শাহেদ বলেন,বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয় নেতা আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম চাচা সহ সকল নেতৃবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। তিনি একই সাথে বাংলাদেশ ছাত্রলীগ সাতক্ষীরা পৌর শাখার সাবেক সভাপতি মোঃ মনিরুল ইসলাম আওয়ালের আত্মার মাগফিরাত কামনা করে বলেন, মহান আল্লাহ তাআলা যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন।

 

Please follow and like us:

Check Also

শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে কে কোন প্রতীক পেলেন

সুন্দরবনাঞ্চল (শ্যামনগর) প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।