সাহেদকে নিয়ে উত্তরায় অভিযান, গাড়ি-অস্ত্র ও মাদক উদ্ধার

ক্রাইমবার্তা রিপোটঃ  করোনার নমুনা পরীক্ষা নিয়ে ভুয়া রিপোর্ট দেওয়ার মামলায় ১০ দিনের রিমান্ডে থাকা রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে নিয়ে উত্তরায় অভিযান চালিয়েছে গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা শাখার উত্তরা জোনের এডিসি বদরুজ্জামান জিল্লু এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার রাত সোয়া ১১টায় উত্তরা পশ্চিম থানার ১১নং সেক্টরে সোনারগাঁও জনপদ রোডের ডিজাইনটেক্স সুয়েটার্স লিমিটেডের সামনে সাহেদকে নিয়ে অভিযান চালায় ডিবি উত্তরা জোনাল টিম। সেখানে সাহেদের ব্যবহৃত একটি গাড়ি, ভেতরে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, ১০ বোতল ফেন্সিডিল ও পাঁচ বোতল বিদেশি মদ উদ্ধারের কথা জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

শনিবার রাতে ওই অভিযানের পর সাহেদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় অস্ত্র ও মাদক আইনে নতুন দুটো মামলা করেছে পুলিশ।

প্রসঙ্গত, ৬ জুলাই রিজেন্ট হাসপাতালে অভিযানের পর গা-ঢাকা দেন সাহেদ। এরপর গত বুধবার সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে একটি অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করে র‌্যাব। র‌্যাব কর্মকর্তারা জানান, ধরা পড়ার মুহূর্তে সাহেদ নিজেকে একজন গণমান্য ব্যক্তি বলে দাবি করেছিলেন।

গ্রেপ্তারের পর বুধবার সকালেই সাহেদকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়। ঢাকায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে নিয়ে অভিযানে যায় র‌্যাব। পরে তাকে তার মামলার তদন্ত সংস্থা ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার ডিবি পুলিশ তাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন জানায়। অন্যদিকে সাহেদের আইনজীবী তার জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন আবেদন না মঞ্জুর করে সাহেদকে ডিবি হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনেরই রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে ডিবি হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ চলছে

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।