সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

ক্রাইমবার্তা রিপোটঃ    সাতক্ষীরাঃ সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে একজন মারা গেছেন। আজ রোববার রাত পৌনে নয়টার দিকে তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
ওই ব্যক্তির নাম শামছুর রহমান (৬০)। তিনি সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকার বাসিন্দা।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা মানস মণ্ডল জানান, গত বুধবার জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে শামছুর রহমান হাসপাতালে আসেন। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে শুক্রবার নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা দেওয়া হচ্ছিল। আজ রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি আরও জানান, গত বৃহস্পতিবার তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, তা পরীক্ষা করার জন্য তাঁর নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। কিন্তু আজ রোববার পর্যন্ত সেখান থেকে প্রতিবেদন আসেনি। তাঁর মৃত্যুর বিষয়টি সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে চিঠি পাঠিয়ে জানানো হয়েছে।

এ বিষয়ে সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসা কর্মকর্তা জয়ন্ত সরকার জানান, শামছুর রহমানের মরদেহ তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। শামছুর রহমানের মরদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফন করার জন্য বলা হয়েছে তাঁদের। ওই ব্যক্তির বাড়ি লকডাউন করার প্রক্রিয়া চলছে।

সাতক্ষীরায় করোনা আক্রান্ত হয়ে আজ পর্যন্ত মারা গেছেন আরো ১২ জন। আর করেনার উপসর্গ নিয়ে মারা গেছেন আরো ৩৫ জন।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।