শনিবার , ৮ আগস্ট ২০২০

কলারোয়ার চৌকিদারের পিটুনিতে বৃদ্ধার মৃত্যু

আজাহারুল:  ক্রাইমর্বাতা রিপোট: কলারোয়া: কলারোয়া চৌকিদারের পিটুনিতে এক ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল ৯ টার দিকে কলারোয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তি কলারোয়া উপজেলার হিজলদী এলাকার জোহর আলীর পুত্র গোলাম কুদ্দুস শেখ।
নিহতের একমাত্র কন্যা মনোয়ারা খাতুন বলেন, হিজলদী এলাকায় রাজিয়া নামের একমহিলা বিবাহ ছাড়াই তার দেবর মনি ফকিরের সাথে দীর্ঘদিন বসবাস করে আসছে। সম্প্রতি তার পিতার মস্তিস্ক বিকৃত হওয়ায় তার পিতা ওই মহিলাকে বলত তোমরা আর পাপ কাজ করোনা। এনিয়ে ওই মহিলা বিরক্ত হয়ে চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামের কাছে মৌখিক অভিযোগ করেন। ওই অভিযোগের ভিত্তিতে চেয়ারম্যানের নির্দেশে গত ১৭ জুলাই শুক্রবার চৌকিদার দিলিপ ও অশোক তাদের বাড়িতে গিয়ে কুদ্দুসকে বেধড়ক মারপিট করে।
এমনকি তাকে চিকিৎসা করাতে নিয়ে যেতেও বাধা দেন চেয়ারম্যান মনি এবং তিনি বলেন  যে তাকে চিকিৎসা করাতে নিয়ে যাবে তাকে খুন জখমের হুমকি প্রদান ও করেন।
 মঙ্গলবার সকালে পিতার অবস্থা খারাপ দেখে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার তার পিতাকে মৃত্যু ঘোষণা করেন । এঘটনায় নিহতের স্ত্রী ফিরোজা বেগম বাদী হয়ে কলারোয়া থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি)  শেখ মুনীর উল গীয়াস  বলেন, বিষয়টি অবগত হয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে থানায় ডাকা হয়েছে। তাকে আটক করা হয়নি। আমরা তদন্ত করছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে বলে সাংবাদিকদের জনান। অপরাধী যেই হোক না কেন আইনের উর্দ্ধে কেউ নয়।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

যবিপ্রবির ল্যাবে আজকে ১২৫ জনের কোভিড-১৯ পজিটিভ

 সজীবুর রহমান:  যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে আজ ৭ আগস্ট ২০২০ খ্রি. …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *