শনিবার , ৮ আগস্ট ২০২০

নাটোরে মহিলাসহ প্রতারক চক্রের পাঁচ সদস্য গ্রেফতার

মোঃ রিয়াজুল ইসলাম: নাটোর প্রতিনিধি: নাটোরে এক মহিলাসহ প্রতারক চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। বুধবার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ এক লক্ষ টাকা ও একটি সিএনজি উদ্ধার করা হয় বলে এতথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।  গ্রেফতারকৃতরা হলেন রাজশাহী জেলার চারঘাট থানার হলিদাগাছি এলাকার জনৈক মামুনুর রহমান বাবুর স্ত্রী শরিফা আক্তার সাথী, (২৮), সদর থানার ফুলস্বর এলাকার আফেল উদ্দিনের ছেলে আবুল হোসেন (৩২),  নাটোর সদরের নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে মোঃ ফারুক (বিকাশ এজেন্ট) ও অর্জুনপুর গ্রামের মৃত হামিদ আলীর ছেলে হোসেন আলী (৪০) এবং সিএনজি চালক রাজশাহীর চারঘাট থানার শিবপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মোঃ নজু (৩৫)।
বুধবার বেলা সাড়ে এগারোটায় পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার লিটন কুমার সাহা আর জানান, রাজশাহী জেলার চারঘাট থানার হলিদাগাছি এলাকার জনৈক মামুনুর রহমান বাবুর স্ত্রী শরিফা আক্তার সাথী (২৮) গত ১৪ তারিখ মঙ্গলবার ঢাকা থেকে হানিফ পরিবহনে আসছিল এবং সেই বাসেই থাকা ইলেক্ট্রিক ব্যবসায়ী মিজানুর রহমানের সাথে কথপোকথনে সখ্যতা গড়ে তোলে ফোন নাম্বার আদান প্রদান করেন। পরদিন ঐ ব্যবসায়ীকে সাথী ফোনে চাঁপাইনবাবগঞ্জ থেকে  ডেকে এনে সিএনজিযোগে নাটোর সদরের ফুলস্বর গ্রামে জনৈক আবুল হোসেনের বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক বিভিন্ন অশ্লিল ছবি তুলে ঐ ব্যবসায়ীকে ফাঁদে ফেলেন। প্রাণনাশের হুমকি ও ধারণকৃত ছবি ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে মিজানুর রহমানের কাছ থেকে নগদ দশ হাজার টাকাসহ বিকাশের মাধ্যমে আরো দুই লাখ টাকা আদায় করা হয়। পরে বাড়িয়ালা আবুল হোসেন মিজানুর রহমানকে নাটোরের আহম্মপুর এলাকায় নামিয়ে দেয় ।
এ ব্যাপারে গতকাল মঙ্গলবার নাটোর থানায় মামলা হলে বুধবার জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ ও স্পেশাল ব্রাঞ্চ অভিযানে বের হয়ে নাটোরের বিভিন্ন স্থান থেকে  শরিফা আক্তার সাথীসহ তার সহযোগী সদর থানার ফুলস্বর এলাকার আফেল উদ্দিনের ছেলে আবুল হোসেন (৩২), বিকাশ এজেন্ট নাটোর সদরের নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে মোঃ ফারুক (২৮), অর্জুনপুর গ্রামের মৃত হামিদ আলীর ছেলে হোসেন আলী (৪০) এবং সিএনজি চালক রাজশাহীর চারঘাট থানারহ শিবপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মোঃ নজু (৩৫)। অভিযানকালে আবুল হোসেনের বাড়ি থেকে একটি সিএনজিসহ নগদ এক লাখ টাকা উদ্ধার করা হয়।
প্রেস ব্রিফিংয়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাটোরের অতিরিক্তি পুলিশ সুপার তারেক জুবায়ের, অতিরিক্তি পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মীর আসাদুজ্জামান, ডিবির ভারপ্রাপ্ত র্কমর্কতা মোঃ আনারুল ইসলামসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

 

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

এবার করোনা আক্রান্ত মাশরাফির মা-বাবাসহ পরিবারের ৪ সদস্য

ক্রাইমবার্তা রিপোট :  এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মোর্তুজা স্বপন ও  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *