করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরায় আরো তিনজনসহ ৪৭ জনের মৃত্যু

ক্রাইমবাতা রিপোটঃ   কোভিড-১৯ রোগের উপসর্গ নিয়ে সাতক্ষীরায় তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সোয়া ১২টা থেকে আজ বুধবার সকালের মধ্যে তাঁরা মারা যান। এ নিয়ে এ রোগের উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ৪৭ জনের মৃত্যু হলো।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মানস মণ্ডল জানান, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভোগা সাতক্ষীরা সদর উপজেলার এক ব্যক্তিকে (৬০) গতকাল বিকেলে তাঁর স্বজনেরা হাসপাতালে নিয়ে আসেন। তাঁকে সরাসরি হাসাপালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দিবাগত রাত সোয়া ১২টার দিকে তিনি মারা যান। একইভাবে দেবহাটা উপজেলার এক ব্যক্তিকে (৫০) গতকাল সকাল সাতটার দিকে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে পৌঁছার আগেই তিনি মারা যান। এ ছাড়া দেবহাটা উপজেলার এক ব্যক্তি (৭০) গত ১৮ জুলাই ভর্তি হন। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর পাঁচটার দিকে তিনি মারা যায়। করোনাভাইরাস পরীক্ষার জন্য তিনজনেরই নমুনা নেওয়া হয়েছে।

সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসা কর্মকর্তা জয়ন্ত সরকার জানান, স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফন করার জন্য বলা হয়েছে। মৃত ব্যক্তিদের বাড়ি লকডাউন (অবরুদ্ধ) করা হয়েছে।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।