ঝাউডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যেনের মৃত্যু

আজহারুলঃ সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি, ঝাউডাঙ্গা কলেজ ম্যানেজিং কমিটির সদস্য ও ঝাউডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সরদার এ মজিদ(৭৪) মৃত্যুবরণ করেছেন (ইন্না-লিল্লাহ…..রাজিউন)।
 বুধবার (২২ জুলাই) রাত সাড়ে ৩ ঘটিকার সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে উত্তর পাথরঘাটা গ্রামে তার নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন।
তার মৃত্যুতে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন ঝাউডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি শেখ খায়রুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মনিরুল ইসলাম মনি, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুগ্ন সাধারণ সম্পাদক আরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম আজিজ, অর্থ সম্পাদক মোমিনুর রহমান সবুজ, দপ্তর সম্পাদক মিলন হোসেন, তথ্য প্রযুক্তি ও গবেষণা সম্পাদক মামুনুর রশিদ, ক্রীয়া ও সাংস্কৃতিক সম্পাদক আজারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন পলি, রাজু ঘোষ, শাহারিয়া হোসেন, রবিউল ইসলাম, শরিফুল ইসলামসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।এদিকে তার মৃত্যুতে সাতক্ষীরায় শোকের ছায়া নেমে এসেছে।
Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।