সাতক্ষীরা কলারোয়ায় ফেন্সিডিলসহ মাদক চোরাকারবারি আটক

ক্রাইমবার্তা রিপোট: সাতক্ষীরা:  সাতক্ষীরার কলারোয়া থানার কলারোয়া বাজার এলাকা থেকে ২৫০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সদস্যরা।গত বুধবার রাত ৯টায় কলারোয়া থানার কলারোয়া টু চন্দনপুর রোডের খাসপুর গ্রামের চৌরাস্তা যাত্রী ছাউনির সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীর নাম মোঃ আলামিন ইসলাম (১৯)। তিনি কলারোয়ার কেড়াগাছি ইউনিয়নের পাঁচপোতা গ্রামের মোঃ আজিুজল ইসলামের ছেলে।

র‌্যাব জানায়, কলারোয়া থানার কলারোয়া বাজার এলাকায় কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তি র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এ.এস.পি বজলুর রশিদের নেতৃত্বে একটি আভিযানিক দল সেখানে অভিযান চালায়। এ সময় কলারোয়া টু চন্দনপুর রোডস্থ খাসপুর গ্রামস্থ চৌরাস্তা যাত্রী ছাউনির সামনে থেকে ২৫০ বোতল ফেন্সিডিলসহ আলামিন ইসলামকে হাতে নাতে আটক করা হয়।

র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এ.এস.পি বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দিয়ে কলারোয়া থানায় পাঠানো হয়েছে।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।