শনিবার , ৮ আগস্ট ২০২০

সাতক্ষীরার দেবহাটা থানায় দায়ের করা মামলায় সাহেদসাহের ১০ দিনের রিমান্ড

ক্রাইমবাতা রিপোট:সাতক্ষীরা:  ভার্চুয়াল শুনানীর পর সাতক্ষীরার দেবহাটা থানায় দায়ের করা মামলায় মো. সাহেদ ওরফে সাহেদ করিমের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ বেলা ১টার দিকে র‌্যাবের পক্ষ থেকে মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সাহেদ ওরফে সাহেদ করিমের ১০ দিনের রিমান্ড আবেদন করেন সাতক্ষীরা সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতের বিচারক রাজিব কুমার রায়ের কাছে। বিচারক শুনানী শেষে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে চার মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের ২৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকার আদালত। রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে আজ রোববার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত (সিএমএম) এই আদেশ দেন। চারটি মামলায় রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজকেও ২৮ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদকে আরও ২৮ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ।

রোববার সাহেদকে আদালতে হাজির করে আরও চার মামলায় ১০ দিন করে মোট ৪০ দিনের রিমান্ড আবেদন জানায় পুলিশ। শুনানি নিয়ে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী প্রতিটি মামলায় সাতদিন করে মোট ২৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ১০ দিনের রিমান্ড শেষে রোববার সকালে সাহেদকে আদালতে হাজির করে রাজধানীর উত্তরা পশ্চিম ও উত্তরা পূর্ব থানার চার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন করে মোট ৪০ দিনের রিমান্ড আবেদন জানায় পুলিশ। অন্যদিকে সাহেদের আইনজীবীরা তার জামিন চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের আবেদনের শুনানি নিয়ে আদালত জামিন নামঞ্জুর করে ২৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

এবার করোনা আক্রান্ত মাশরাফির মা-বাবাসহ পরিবারের ৪ সদস্য

ক্রাইমবার্তা রিপোট :  এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মোর্তুজা স্বপন ও  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *