শনিবার , ৮ আগস্ট ২০২০

যশোরে পল্লী সম্ভার’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

খালিদ ইবনে খলিলঃ স্থানীয় প্রতিনিধি, যশোর সদর।

‘ছড়িয়ে গিয়ে জড়িয়ে থাকি,প্রীতিতে স্মৃতি অটুট থাকি’ এই স্লোগানেে পালিত হলো তারুণ্যদীপ্ত সামাজিক সংগঠন ‘পল্লী সম্ভার’ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী।
যশোর সদর উপজেলার গহেরপুরে একঁঝাক তরুন মানবসেবা ও ভালো কাজের অঙ্গীকার নিয়ে গত বছরে এই সংগঠনটি গড়ে তুলেছিলেন।রোববার নানা আয়োজনে এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।
বেলা ১১ টায় সদর উপজেলার লেবুতলা তেঁতুলতলা বাজার সংলগ্ন ঘোষপাড়া বটতলায় সংগঠনের সদস্যদের উপস্থিতিতে যশোর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান কেক কাটেন।
পরে ২০০ লোকের মাঝে গাছের চারা রোপণ করা হয়। এদিন দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত স্থানীয় লেবুতলা- বারোবাজার, খাজুরা- তেজরোল সহ বিভিন্ন সড়কে ফলজ,বনজ,ও ঔষধিি গাছের চারা রোপণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন পল্লী সম্ভারের সভাপতি আইটি বিশেষজ্ঞ হাসান শাহরিয়ার সিজার,রাজারবাগ পুলিশ লাইনস্ কলেজিয়েট স্কুলের প্রাক্তন অধ্যক্ষ লিয়াকত আলী, নাটুয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইন্তাজুল ইসলাম, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি ফরিদুজ্জামান, জাগরণী চক্র ফাউন্ডেশনের কর্মকর্তা জুবায়ের আহম্মেদ,বাংলাদেশ বেতার ও টেলিভিশনের লোক সঙ্গীত শিল্পী শাহীন হোসেন, পল্লী সম্ভারের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সদস্য শহিদুল্লাহ, অর্ণব ইসলাম, রুবেল রানা, মুন্নি খাতুন, সুরাইয়া ইয়াসমিন প্রমুখ।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

এবার করোনা আক্রান্ত মাশরাফির মা-বাবাসহ পরিবারের ৪ সদস্য

ক্রাইমবার্তা রিপোট :  এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মোর্তুজা স্বপন ও  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *