শনিবার , ৮ আগস্ট ২০২০

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপারের প্রচেষ্টায় ১৬ টি হারানো মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের ফেরত প্রদান

ক্রাইমর্বাতা রিপোট   সাতক্ষীরা জেলায় বিভিন্ন সময় হারিয়ে যাওয়া ও চুরি হওয়া ১৬ টি মোবাইল প্রযুক্তির মাধ্যমে উদ্ধার করে প্রকৃত মালিকদের ফেরত দেওয়া হয়েছে।
শুক্রবার (৩১ জুলাই)  সকাল ১০ টার সময় পুলিশ সুপার সাতক্ষীরা মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বারের) নির্দেশে প্রকৃত মালিকদের হাতে তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার, (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন।
অতিরিক্ত পুলিশ সুপার জানান,  উদ্ধারকৃত ওই সমস্ত মোবাইল গুলির মধ্যে ২০১৮ সালের ৫ টি এবং অবশিষ্ট ১১ টি মোবাইল ২০১৯-২০২০ সালের বিভিন্ন সময়ে সাতক্ষীরা জেলার বিভিন্ন জায়গায় হারিয়ে  ও চুরি হয়ে যায়। মোবাইল গুলি সাতক্ষীরা, যশোর, খুলনা ও নড়াইল জেলা থেকে উদ্ধার করা হয়েছে। এছাড়া করোনা সংক্রমণজনিত পরিবর্তিত পরিস্থিতির কারণে মোবাইল উদ্ধার কাজ কিছুটা বিঘ্নিত হচ্ছে। তবে, হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধারের জন্য প্রয়োজনীয় সকল তথ্য সংরক্ষণ করা হচ্ছে।যাদের মোবাইল হারিয়ে গেছে অথচ এখনো জিডি করেননি তারা মোবাইলের সকল তথ্য, ঘটনার সময় ও তারিখ উল্লেখ পূর্বক সংশ্লিষ্ট থানায় জিডি করতে পারেন।
সকলের সুবিধার্থে, মোবাইল হারিয়ে যাওয়া সংক্রান্তে নমুনা জিডি’র একটি কপি গত (১৯ শে জুন) Addl SP Satkhira Circle এর অফিশিয়াল ফেইসবুক এ আপলোড করা হয়েছে। যাদের মোবাইল হারিয়ে গেছে ওই ফেসবুক  পেজের জিডির নমুনা দেখে  সহজেই হারিয়ে যাওয়া মোবাইল এর ব্যাপারে থানায় জিডি করতে পারবেন বলে জানান তিনি।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

এবার করোনা আক্রান্ত মাশরাফির মা-বাবাসহ পরিবারের ৪ সদস্য

ক্রাইমবার্তা রিপোট :  এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মোর্তুজা স্বপন ও  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *