আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২১৯৯

ক্রাইমবার্তা রিপোটঃ দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে দুই হাজার ১৯৯ জনের করোনাভাইরাস বা কভিড-১৯ শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ২ লাখ ৩৯ হাজার ৮৬০ জন।

গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ২১ জন। মোট মৃতের সংখ্যা ৩ হাজার ১৩২ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ১১৭ জন। এখন পর্যন্ত সুস্থের সংখ্যা ১ লাখ ৩৬ হাজার ২৫৩ জন।

শনিবার দুপুরে করোনাভাইরাসের সর্বশেষ তথ্য নিয়ে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এসব তথ্য জানান।

নাসিমা সুলতানা বলেন, করোনা শনাক্তের জন্য গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৮ হাজার ৬৬৯টি এবং পরীক্ষা করা হয়েছে আগের নমুনাসহ ৮ হাজার ৮০২টি। এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা হয়েছে ১১ লাখ ৮৫ হাজার ৬১১টি।

তিনি বলেন, ২৪ ঘণ্টায় মৃত ২১ জনের মধ্যে ১৬ জন পুরুষ এবং নারী ৫ জন। এদের মধ্যে হাসপাতালে ২০ জন মারা গেছেন এবং বাসায় মারা গেছেন একজন। মোট মৃতদের মধ্যে পুরুষ ২ হাজার ৬৬২ এবং নারী ৬৭০ জন।

উল্লেখ্য, গত ৮ মার্চ দেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় এবং ১৮ মার্চ এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।