সাতক্ষীরা জামায়াতের সাবেক সহকারী সেক্রেটারী স্ট্রোকে মৃত্যু

ক্রাইমবার্তা রিপোট: সাতক্ষীরা: বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরা জেলা শাখার সাবেক সহকারী সেক্রেটারী অসংখ্য প্রতিষ্ঠানের প্রতিষ্ঠতা সাতক্ষীরা সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শিক্ষক আলহাজ্ব মো: ইউনুচ আলী আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নিজের বাসভবনে স্ট্রোকজনিত কারণে ইন্তেকাল করেন। মরহুমের বয়স হয়েছিল ৮৪ বছর। মৃত্যুকালে তার স্ত্রী, দুই ছেলে ও পাঁচ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি ১৯৩৬ সালে সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের এক মুসলিম সমভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। স্বাধীনতার পর তিনি জামায়াতের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। ১৯৮০ সাল থেকে ১৯৯২ সাল পর্যন্ত তিনি একাধারে জামায়াতের জেলা সহকারী সেক্রেটারীর দায়িত্ব পালন করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সাতক্ষীরা শহর জামায়াতের বায়তুল মাল সম্পাদক ও জামায়াতের সদস্য ছিলেন।
তিনি এলাকায় বিভিন্ন সমাজসেবামূলক প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।সাতক্ষীরা আলীয়া কামিল মাদরাসার প্রতিষ্ঠাতা সেক্রেটারি, আল আমিন ট্রাস্ট ও মোসলেমা আদর্শ একাডেমির সেক্রেটারি ছিলেন।
মরহুমের ছোট ছেলে মুহাম্মদ জিল্লুর রহমান দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সাতক্ষীরা জেলা সংবাদদাতা হিসেবে কর্মরত আছেন।
আজ শুক্রবার সকাল ১১ টার দিকে সাতক্ষীরা আলিয়া কামিল মাদরাসায় মাঠে মরহামের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে ঈমামতি করেন দক্ষিণ বঙ্গের বিশিষ্ট আলেম,বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদের অন্যতম সদস্য মুহাদ্দীস আব্দুল খালেক।
জানাজা নামাজে মরহুমের ছেলে,আত্নীয় স্বজন ও রাজনৈতিক, সামাজিক, শিক্ষাবিদ,সাংবাদিক অংশ নেন।
বাদ জুমা দ্বিতীয় জানাজা শেষে মরহুমের পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হবে।
মরহুমের মৃত্যুতে সাতক্ষীরা জামায়াতের পক্ষ থেকে শোক ও শোক সন্তাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। এক শোক বার্তায় সাতক্ষীরা জামায়াতের আমীর হাফেজ রবিউল বাশার মরহুমের আত্নার মাগফিরাত কামনা ও জান্নাত বাসীর জন্য দোয়া করেছেন।

Check Also

প্রতাপনগ ইউপি চেয়ারম্যান জাকিরের বিরুদ্ধে মহালুটপাটের অভিযোগ

আশাশুনি প্রতিনিধি:   সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেনের বিরুদ্ধে বইয়ের পাতা ছিঁড়ে বয়স্ক, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *