ডাক্তার রুহুল হক এমপি’র সহধর্মিণী মিসেস ইলা হক আর নেইঃ বিভিন্ন মহলের শোক”

হাফিজুর রহমান শিমুলঃ
বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক সফল স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ও নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি আলহাজ্জ অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপি’র সহধর্মিণী মিসেস ইলা হক আর নেই। তিনি ১২ আগস্ট বুধবার রাত ১০ টার দিকে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি….. রাজিউন)।
মৃত্যুকালে তিনি স্বামী, ১ পুত্র ইঞ্জিনিয়ার জিয়াউল হক সুমন, ১ কন্যা ডা: মেহজাবিন হক জেবা, জামাতা ডা: কামরুজ্জামান মন্টা সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী ও গুণগ্রাহী রেখে গেছেন।
প্রাপ্ত তথ্যানুযায়ি, তিনি দীর্ঘদিন থেকে দুরারোগ্য ব্যাধি ক্যান্সার সহ বিভিন্ন শারীরিক সমস্যায় অসুস্থ হয়ে দেশ-বিদেশের নামী দামি হাসপাতালে চিকিৎসা সেবা গ্রহণ করে আসার এক পর্যায়ে সম্প্রতি গুরুতর অসুস্থ হলে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় স্বামী অধ্যাপক ডা: রুহুল হক এমপি সহ সকলকে কাঁন্নার সাগরে ভাসিয়ে পরপারে গমন করেছেন।
এদিকে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্জ অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপি’র সহধর্মিণীর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীবৃন্দ, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, কালিগঞ্জ প্রেসক্লাব, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন কর্তৃপক্ষ, নলতা হাসপাতাল এন্ড কমিউনিটি হেল্থ ফাউন্ডেশন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা, চিকিৎসক, ব্যাংকার, ব্যবসায়ী,এনজিওকর্মী, সহ নানা শ্রেণি-পেশার মানুষ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Check Also

কলারোয়ায় মাদকা সন্ধেহে আটক ২৬ জনের মধ্যে ১৫ জনের দেহে মাদক পজেটিভ

কলারোয়া প্রতিনিধিঃ  বুধবার ২৩/০৯/২০২০ ইং তারিখ পুলিশ সুপার, সাতক্ষীরা, জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *