নলতায় সাবেক সেনাসদস্য নুরুল ইসলাম কর্র্তৃক জমি দখল হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রতিনিধি :
সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার কাশিবাটিতে সাবেক সেনা সদস্য নুরুল ইসলাম কর্তৃক রেকর্ডীয় জমি অবৈধভাবে জোরপূর্বক দখল এবং নিরীহ ব্যবসায়িকে হুমকি-ধামকি দিয়ে ক্ষতিগ্রস্ত করার অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৩ আগস্ট বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আবদুল মোতালেব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব অভিযোগ করেন কালিগঞ্জ উপজেলার কাশিবাটি গ্রামের মৎস্য ব্যবসায়ী মৃত সোবহান বাড়ের ছেলে নজরুল ইসলাম।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নজরুল ইসলাম বলেন, ‘আমি এলাকায় একজন প্রতিষ্ঠিত মৎস্য ব্যবসায়ী। এলাকা সুনামের সাথে দীর্ঘদিন মৎস্য ব্যবসা করে আসছি। কিন্তু সম্প্রতি এলাকার মৃত কোরবান শেখের ছেলে রুহুল আমিন সেনাবাহিনীর চাকরি থেকে অবসর গ্রহণ করে কাশিবাটি মৌজায় ১৬৮ খতিয়ানের কয়েকটি দাগে ৬৫ শতকের মধ্যে ১৮ শতক সম্পত্তি মৃত নিতাই মাস্টারের ছেলে মিলন সরকারের কাছ থেকে ক্রয় করেন। মিলন সরকারের জমির পাশে আমার ২২ শতক সম্পত্তি রয়েছে। ওই সম্পত্তি রাস্তার পাশে হওয়ায় এবং সামনে হওয়ায় ওই সম্পত্তিতে কুনজর পড়ে তার। এক পর্যায়ে আমার জমি ক্রয়ের প্রস্তাব পাঠালে আমি বিক্রি করতে রাজি না হওয়ায় আমার রিরুদ্ধে নানারকম ষড়যন্ত্র শুরু করে। আমার বাড়ির রাস্তা আটকানোরও চেষ্টা করে। এছাড়া কাশিবাটি মার্কেটের পাশে আমার ৮ শতক জমি রুহুল আমিন ও তার ভাইপো কাজলসহ ভাড়াটিয়া বাহিনী দিয়ে দখলের চেষ্ট করে। এসব বিষয়ে আমি প্রতিবাদ করলে সাংবাদিককে ভুল তথ্য দিয়ে আমাকে জামায়াতে ইসলামীর নেতা উল্লেখ করে মিথ্যা, ভূয়া ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছে।
তিনি সংবাদ সম্মেলনে আরো বলেন, ‘আমি কখনো জামায়অতে ইসলামীর রাজনীতির সাথে জড়িত ছিলাম না, এখনও সম্পৃক্ত নই। পত্রিকায় প্রকাশিত ওই সংবাদ সম্পূর্ণ মিথ্যা, ভূয়া, ভিত্তিহীন ও বানোয়াট। তিনি সাবেক সেনা সদস্য নুরুল আমিনের অত্যাচার থেকে মুক্তি পেতে এবং পরিবারের সদস্যদের নিরাপত্তা নিশ্চিত ও তার ব্যবসায়িক কার্যক্রমে যাতে কোন ক্ষতি নায় তার জন্য প্রশাসনের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

Check Also

কলারোয়ায় মাদকা সন্ধেহে আটক ২৬ জনের মধ্যে ১৫ জনের দেহে মাদক পজেটিভ

কলারোয়া প্রতিনিধিঃ  বুধবার ২৩/০৯/২০২০ ইং তারিখ পুলিশ সুপার, সাতক্ষীরা, জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *