সাতক্ষীরায় ইউনুচ আলী মাষ্টারের কুলখানি অনুষ্ঠিত

সাতক্ষীরাপ সংবাদদাতা: সাতক্ষীরা সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শিক্ষক জামায়াতের সাতক্ষীরা জেলা শাখার সাবেক সহকারী সেক্রেটারী অসংখ্য প্রতিষ্ঠানের প্রতিষ্ঠতা মরহুম আলহাজ্ব মো: ইউনুচ আলী মাষ্টারের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।
শুক্রুবার জুম্মার নামাজের পর সাতক্ষীরা পৌরসভার ২নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদের মরহামের আতœার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে জুম্মার নামাজের পর মরহামের গড়া বদ্দিপুর মসজিদে এক আলোচনা সভা অনিুষ্ঠিত হয়। সভায় সাতক্ষীরা জামায়াতের জেলা আমীর হাফেজ মাওলানা রবিউল বাশার প্রধান আলোচকের বক্তব্য রাখেন।
কুলখানিতে কুরআন তেলাওয়াত ও দোয়া দুরুদ পড়ার পর প্রধান অতিথি মরহুমের রূহের মাগফিরাতের দোয়া করেন।
এর আগে গত শুক্রুবার মরহামের দাফন সম্পন্ন হয়। এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নিজের বাসভবনে তিনি স্ট্রোকজনিত কারণে ইন্তেকাল করেন ।
তিনি ১৯৩৬ সালে সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ইউনিয়নেরতিনি জন্ম গ্রহণ করেন। স্বাধীনতার পর তিনি জামায়াতের রাজনীতির সাথে সক্রিয় ছিলেন। ১৯৮০ সাল থেকে ১৯৯২ সাল পর্যন্ত তিনি একাধারে জামায়াতের জেলা সহকারী সেক্রেটারীর দায়িত্ব পালন করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সাতক্ষীরা শহর জামায়াতের বায়তুল মাল সম্পাদক ও জামায়াতের সদস্য ছিলেন।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।