সাতক্ষীরায় করোনায় আরো এক জনের মৃত্যু: উপসর্গে মৃত্যু ৬৬ জন

ক্রাইমবার্তা রিপোট : সাতক্ষীরা: সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলশেনে ও আইসিইউতে দু’জনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে করোনার আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে তারা মৃত্যু বরণ করেন।
করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ছন্দা রানী রায় (৬৮) সাতক্ষীরার তালা উপজেলার কুমিরা গ্রামের লাবণ্য কুমার রায় এর স্ত্রী ও করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া আনছার গাজী (৬৭) সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের আছের আলী গজেীর ছেলে।
মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, করোনা সনাক্ত হওয়ার পর জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ১৩ আগষ্ট সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন তালা উপজেলার কুমিরা গ্রামের ছন্দা রানী রায়। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এ ছাড়া করোনা উপসর্গ শ্বাসকষ্ট ও নিমোনিয়া নিয়ে গত ১২ আগষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন আশাশুনির শ্রীউলা গ্রামের আনছার গাজী । শুক্রবার রাত পৌনে সাতটার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। একই সাথে লকডাউন করা হয়েছে তাদের বাড়ি।
এনিয়ে, সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন ৬৬ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ২৫ জন

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকাণ্ডে ৭টি বসতঘর পুড়ে ছাই

তালা(সাতক্ষীরা) সংবাদদাতা:সাতক্ষীরার তালায় অগ্নিকাণ্ডে সাতটি বসতঘর পুড়ে গেছে। উপজেলার ধলবাড়িয়া গ্রামে সোমবার বিকাল সাড়ে পাঁচটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।