তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহ বধুকে হত্যা

আজহারুল:কলারোয়া: কলারোয়া উপজেলা সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের গয়ড়া গ্রামে বুধবার  দুপুর ২ টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে  আনোয়ার হোসেনের স্ত্রী ছখিনা খাতুন (৩৫) ঘটনা স্থলে নিহত হয়। গুরুতর আহত হয় তার মেয়ে রাজিয়া  (১৮)।এলাকাবাসী সুত্রে জানা যায়, ছখিনার মেয়ে জামাই বাড়ীতে থাকায় তার ভাসুরের ছেলে ও তার মা মর্জিনা কে গালাগালিজ না করার জন্য অনুরোধ করলে উভয়ের মধো কথা কাটাকাটির এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মর্জিনা(৩৭) ও তার ছেলে জাহিদ হাসান(১৩)  এলোপাতাড়ি কুপিয়ে ঘটনাস্থলে হত্যা করে। খবর পেয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস ঘটনাস্থলে পৌছায়ে ৩ জন আসামীকে গ্রেফতার করে গ্রেফতারকৃতরা  মর্জিনা খাতুন (৩৭), তার স্বামী ইমানুর রহমান ঝন্টু(৪৫) ও তার ছেলে, জাহিদ হাসান(১৩)।

আসামীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তিন কিলোমিটার দূর থেকে গ্রামপুলিশ তাদের আটক করে চন্দনপুর ইউনিয়ন পরিষদে আটক করে রাখে।নিহত সখিনার মেয়ে গুরুতর আহত অবস্থায় কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
   এব্যাপারে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস  জানান, নিহতের লাশ সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে ও এ ঘটনায়  মামলা  প্রস্তুতি চলছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।