পাটকেলঘাটায় মৌসুমী সাহা টুম্পার আত্মহত্যায় বাধ্যকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে র‍্যালী ও মানববন্ধন পালিত

হাসানুর রহমান হাসান, সাতক্ষীরা প্রতিনিধিঃ
সাতক্ষীরার পাটকেলঘাটায় মৌসুমী সাহা টুম্পার আত্মহত্যায় বাধ্যকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রবিবার সকাল ১১টায় পাটকেলঘাটা থানার কুমিরা বাজার মোড় হতে পাচরাস্তা মোড়ে এসে র‍্যালী শেষের মাধ্যমে মানববন্ধন পালিত হয়েছে।
এসময় আত্নহত্যায় বাধ্যকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন আনন্দ টিভির সাতক্ষীরা প্রতিনিধি হাসানুর রহমান হাসান, দৈনিক কালের চিত্রের পাটকেলঘাটা প্রতিনিধি ও দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সহ-সভাপতি শেখ সানজিদুল হক ইমন, সাতক্ষীরা প্রেসের জেলা প্রতিনিধি মোহাম্মদ আল মামুন ইসলাম, সাতক্ষীরা প্রেসের বিশেষ প্রতিনিধি অনুপাম, আনন্দ টিভির ক্যামেরাপারসন ও সাতক্ষীরা প্রেসের স্টাফ রিপোর্টার আব্দুর রউফ, তালা উপজেলার দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি মনিরুল ইসলাম- সাধারণ সম্পাদক বাবলু বিশ্বাস- সাংগঠনিক সম্পাদক বাসুদেব, সাংবাদিক মফিদুল ইসলাম প্রমুখ।
মানববন্ধনে আনন্দ টিভির জেলা প্রতিনিধি ও দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সাতক্ষীরা জেলা সভাপতি হাসানুর রহমান হাসান মৌসুমী সাহা টুম্পার আত্মহত্যায় বাধ্যকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দ্রুত বিচারের দাবি জানিয়েছেন
উল্লেখ্য মৌসুমী সাহা টু্ম্পা গত ২৫ আগষ্ট মঙ্গলবার শ্বশুর শ্বাশুড়ী এবং স্বামীর মাঝে সম্পত্তির দ্বন্দে মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে পল্লীবিদ্যুৎ রোডস্হ নিজ বাসায় সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্নহত্যা করেন। যেখানে মৃত্যুকালে একটি চিরকুট লিখে মৃত্যুর জন্য শ্বশুর শ্বাশুড়ীকে দায়ী এবং শাস্তির দাবি জানান। ঘটনার দিন শিক্ষক উৎপল সাহা পাটকেলঘাটা থানায় বাদী হয়ে পিতা অবঃ শিক্ষক দ্বীনবন্ধু সাহা, মা, ভাই সহ ৪ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। এতে দ্বীনবন্ধু সাহা ও তার স্ত্রী গ্রেফতার থাকলেও বাকি দু’জন পলাতক আছে।

Check Also

কলারোয়ায় মাদকা সন্ধেহে আটক ২৬ জনের মধ্যে ১৫ জনের দেহে মাদক পজেটিভ

কলারোয়া প্রতিনিধিঃ  বুধবার ২৩/০৯/২০২০ ইং তারিখ পুলিশ সুপার, সাতক্ষীরা, জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *