সাতক্ষীরায় একে অপরের স্ত্রীর নগ্ন ছবি ম্যাসেঞ্জারে ছড়ানোর অভিযোগে দু’বন্ধু আটক

ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা: দু’বন্ধু একে অপরের স্ত্রীর নগ্ন ছবি মোবাইলের ম্যাসেঞ্জারে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ফিরোজুর রহমান রানা ও জুলফিকার রায়হানকে যথাক্রমে শুক্রবার রাতে ও শনিবার সকালে আটক করে পুলিশ। শুক্রবার রাতে ফিরোজুর রহমান রানা ও শনিবার সকালে জুলফিকার রায়হানকে শহরের নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়।

ফিরোজুর রহমান রানার বাড়ি সাতক্ষীরা শহরের দক্ষিণ পলাশপোল ও জুলফিকার রায়হানের বাড়ি শহরের কাটিয়ায়। তারা দু’জনেই পুরাতন মোটরসাইকেল বিক্রেতা।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন জানান, সাতক্ষীরায় এলএলবি পড়ুয়া এক ছাত্রীর নগ্ন ছবি ফেসবুকে ম্যাসেঞ্জারে ছড়িয়ে দেয় ফিরোজুর রহমান রানা। ওই ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে শহরের নিউমার্কেট এলাকার ফিরোজুর রহমান রানাকে আটক করা হয়েছে। অপরদিকে রানার স্ত্রীর নগ্ন ছবি ম্যাসেঞ্জারে ছড়িয়ে দেয় জুলফিকার রায়হান। রানার স্ত্রীর অভিযোগের ভিত্তিতে শনিবার সকালে আটক করা হয়েছে শহরের কাটিয়া এলাকার জুলফিকার রায়হানকে। এঘটনায় এলএলবি পড়–য়া ছাত্রী ও রানার স্ত্রীর পৃথক দায়েরকৃত পর্নোগ্রাফী মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।