সাতক্ষীরার আশাশুনিতে দুর্ঘ টনায় পুলিশের এসআই শাহ জামাল নিহত

রুহুল কুদ্দুস:আশাশুনি:  আশাশুনিতে সড়কের পাশে রাখা বাঁশ বোঝাই ট্রাকের বাঁশের সাথে ধাক্কা লেগে এএসআই শাহজামাল নিহত এবং কনেস্টবল নাজমুছ ছাদাত গুরুতর আহত হয়েছে।

থানা সূত্রে জানাগেছে, আশাশুনি থানার এএসআই (নিঃ)/২১৬ মোঃ শাহজামাল (বিপি-৮৬০৫০৮১২৮৬) সঙ্গীয় কং/৬৮৩ মোঃ নাজমুছ ছাদাতসহ বুধহাটা বাজার ও আশপাশ এলাকায় রাত্রীকালীন টহল ডিউটির উদ্দেশ্যে মোটর সাইকেল যোগে ডিউটি করা কালীন আজ ইং-১০/৯/২০২০ তারিখ ভোর অনুমান ০৪.৪০ ঘটিকার সময় চাঁপড়া ব্রীজের উত্তর পাশে রাস্তার উপর অবৈধভাবে দাড়িয়ে থাকা অতিরিক্ত বাঁশ বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-২২৪৪) এর পিছনের ঝুলন্ত বাঁশের আগায় লাগিয়া বুকের ডান পাশ্বে বাঁশের অগ্রংশ প্রবেশ করে।

মারাত্মক জখম প্রাপ্ত হয় এবং ফুসফুস ছিদ্র অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং তাদের শরীরের অবস্থার অবনতি ঘটেলে অক্সিজেন দিয়া দ্রুত এ্যাম্বুলেন্স যোগে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পৌছানোর পর জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার ০৭.১৫ ঘটিকায় এএসআই শাহজালালকে মৃত বলে ঘোষনা করেন।

সাহজামালের সাথে থাকা কং/৬৮৩ মোঃ নাজমুছ ছাদাত বাম হাতে জখম প্রাপ্ত হওয়ায় তাহাকে প্রাথমিক ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘাতক ট্রাকের ড্রাইভার থানা হেফাজতে আছে। এএসআই (নিঃ)/২১৬ মোঃ শাহজামাল আহত হওয়ার বিষয়টি তাহার পরিবারকে অবহিত করেছে আশাশুনি থানা কর্তৃপক্ষ। পরিবার সূত্রে জানা গেছে, তার স্ত্রী দীর্ঘদিন পর বর্তমানে সন্তান সম্ভবা।
আব্দুস সামাদ বাচ্চু, আশাশুনি সংবাদদাতা:

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।