কলারোয়া সীমান্তের ওপারে ভারতে বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ!

কলারোয়া সীমান্তের ওপারে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ হয়েছে বলে জানা গেছে। সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ সুমন (২৫) কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের গয়ড়া গ্রামের মজিবর রহমানের পুত্র। অবৈধভাবে সীমান্ত পেরিয়ে ভারতে গরু আনতে গিয়ে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে সুমন গুলিবিদ্ধ হয়েছে বলে জানিয়েছেন তার আপন খালাতো ভাই ড্রাইভার লাল্টু। লাল্টু বলেন, ‘কলারোয়ার চান্দুড়িয়া সীমান্তের বিপরীতে ভারতের কালাঞ্চি সীমান্তে সুমন গুলিবিদ্ধ হয়েছে বলে মোবাইলে ওপারের লোকজনের কাছ থেকে জেনেছেন।’

তিনি আরো বলেন, ‘গরু আনতে সোমবার সন্ধ্যার পরে বর্ডার ক্রস করার সময় ভারতীয় কালাঞ্চি ক্যাম্পের বিএসএফ জোয়ানদের হাতে গুলিবিদ্ধ হয় সুমন। তবে সুমন মারা গেছে নাকি জীবিত আছে তাৎক্ষনিক সেই বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।’ তবে নাম প্রকাশ না করার শর্তে সীমান্তবর্তী এলাকায় চোরাচালানী কর্মকান্ডে সম্পৃক্ত কয়েকজন জানান, ‘গুলিবিদ্ধ হওয়ার পর প্রথমে বিএসএফ ক্যাম্পে ও পরে হসপিটলে নিয়ে গেছে বিএসএফ।

 

বাংলাদেশের বিজিবি’র সাথে যোগাযোগের চেষ্টা করছে বিএসএফ।’ রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত এই ঘটনায় বিজিবি’র দায়িত্বশীল কোন কর্মকর্তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে কলারোয়ার চান্দুড়িয়া ও এর পার্শ্ববর্তী শার্শার দাউদখালী সীমান্তে টহলরত একাধিক বিজিবি সদস্য ঘটনাটি শুনেছেন বলে অনানুষ্ঠানিকভাবে জানালেও এই বিষয়ে কোন বক্তব্য দিতে অপারগতা প্রকাশ করেন।

Check Also

সংবাদপত্র ও টেলিভিশন এখন আর গণমানুষের কথা বলতে পারছে না -রুহুল আমিন গাজী

সাতক্ষীরা সংবাদদাতা : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী বলেন, সাংবাদিকতা পেশা একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *