অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আইসিইউতে

ক্রাইমবার্তা রিপোট : করোনাভাইরাসে আক্রান্ত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

শুক্রবার সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে তাকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

আইনজীবী সমিতির সভাপতি এ এম আমিনউদ্দীন সমকালকে এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, সকালে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের পালস রেট বেড়ে যাওয়ায় তাকে আইসিইউতে নেওয়া হয়। চিকিৎসকরা তাকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রেখেছেন।

অ্যাটর্নি জেনারেলের ছেলে সুমন মাহবুব তার বাবার সুস্থতার জন্য দেশবাসীর দোয়া চেয়েছেন।

করোনাভাইরাসে ক্রান্ত হওয়ায় গত ৪ সেপ্টেম্বর অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়।

সুপ্রিমকোর্টের এ সিনিয়র আইনজীবী ১৯৭৫ সালে হাইকোর্টে আইন পেশায় যুক্ত হন। ১৯৯৮ সালের ১৫ নভেম্বর থেকে ২০০১ সালের ৪ অক্টোবর পর্যন্ত অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল হিসেবে দায়িত্ব পালন করেন। মাহবুবে আলম সুপ্রিমকোর্ট বারের ১৯৯৩-৯৪ সালে সম্পাদক ও ২০০৫-২০০৬ সালে সভাপতি নির্বাচিত হন। পরবর্তীতে ২০০৯ সালের ১৩ জানুয়ারি বাংলাদেশের অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগ প্রাপ্ত হয়ে অবধি দায়িত্ব পালন করে আসছেন ৭১ বছর বয়সী মাহবুবে আলম।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।