সাতক্ষীরায় স্টুডেন্ট  ওয়েলফেয়ার  ফাউন্ডেশান এর উদ্যোগে খাদ্য, চিকিৎসা ও ঔষধ সামগ্রী বিতরণ

 রুহুল কুদ্দুস: হাবিবুর রহমান: আশাশুনি:  স্টুডেন্ট  য়েলফেয়ার  ফাউন্ডেশান সাতক্ষীরা এর ব্যবস্থপনায়  ও  ডিডিএমসি এর উদ্যোগে  আশাশুনতে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য  ওষুধ বিতরণ করা হয়েছে।
সম্প্রতি ঘুর্ণি ঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ  আশাশুনি  ও  শ্রীউলা ইউনিয়নে কয়েকশ মাসুষের মাঝে এসব বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন,সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ,আশাশুনি উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) মীর আলিফ রেজা। এছাড়া স্টুডেন্ট  য়েলফেয়ার  ফাউন্ডেশান সাতক্ষীরা এর ইবাদুল ইসলাম,তাহিদুল ইসলাম,ওমর আলী,হাবিবুর রহমানসহ অনেকে।
সকাল ১০টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত আশাশুনি মাধ্যমিক বিদ্যালয়ে ড্রিমার্সের ১৮ জন ডাক্তার, ২ জন মেডিকেল স্টুডেন্ট ও ১২ জন ভোলান্টিয়ার প্রায় ৫ শতাধিক রোগীকে চিকিৎসাসেবা ও ঔষধ সামগ্রী বিতরণ করেন। আর বিকাল ৪ টায় আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের কালিবাড়ি বাজারে ১৫০ টি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, লবন,সাবানসহ অন্যান্য খাদ্য ও ব্যবহার সামগ্রী বিতরণ করেন।
এর আগে দ্বিতীয় দফায় ২১ আগস্ট ২০২০ তারিখ রোজ শুক্রবার ড্রিমার্স গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার রসুলপুর গ্রামে পানিবন্দি অসহায় মানুষের মাঝে পৌঁছে দিয়েছে প্রয়োজনীয় ত্রান সামগ্রী।
ড্রিমার্সের সামাজিক ও মানবিক কাজের ক্ষেত্রে যারা অর্থ, সময় ও শ্রম দিয়ে সহযোগিতা করেছেন বা করছেন তাদের প্রতি ড্রিমার্স পরিবার কৃতজ্ঞ।
Please follow and like us:

Check Also

পৃথিবীর যেসব দেশে তাপমাত্রা ৫০ ডিগ্রিরও উপরে

জলবায়ু পরিবর্তনের চরম ভয়াবহতার সাক্ষী হতে যাচ্ছে সারাবিশ্ব। প্রতিদিনই একটু একটু করে বৈরি হচ্ছে আবহাওয়া, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।