আ’লীগ নেতার বাড়িতে বিজিবি’র অভিযান ॥ ৪৯২ পিস ইয়াবা ও জিপ আটক

ক্রাইমবাতা রিপোট:সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ নেতা ও ভোমরা ইউপির সাবেক চেয়ারম্যান শহীদুল ইসলামের গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে ৪৯২ পিস ইয়াবা ও একটি নম্বারবিহীন জিপগাড়ি জব্দ করেছে বিজিবি। সোমবার দুপুর দু’টো থেকে বিকেল চারটা পর্যন্ত বিজিবি এ অভিযান চালায়। এ সময় বাড়িতে থাকা তার ভাই আসাদুল পালিয়ে যায়। তবে সে সময় আ’লীগ নেতা শহীদুল বাড়িতে ছিলেন না জানাগেছে।
স্থানীয়রা জানান, জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, ভোমরা ইউপি’র সাবেক চেয়ারম্যান, ভোমরা দাখিল মাদ্রাসার ও ভোমরা এবি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি শহীদুল ইসলামের বাড়িতে ভারত থেকে আনা বিপুল পরিমান মাদক মজুদ করা হয়েছে এমন খবরের ভিত্তিতে সোমবার দুপুর দু’টোর দিকে ভোমরা, পদ্মশাঁখরা ও কোমরপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান চালায়। এ সময় তারা শহীদুল ইসলাম ও তার ভাই মাদক ব্যবসায়ি আসাদুলের বাড়িতে অভিযান চালানো হয়। বিকেল চারটার দিকে ওই বাড়িতে রাখা একটি নাম্বার বিহীন জিপগাড়ি থেকে ৪৯২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
বিজিবি’র ৩৩ ব্যাটালিয়নের পদ্মশাঁখরা ক্যাম্পের সুবেদার মহসিন আলী বলেন, মাদক ব্যবসায়ি আসাদুলের ব্যবহৃত নাম্বারবিহীন জিপগাড়ি থেকে ৪৯২টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ সময় জব্দ করা হয় ওই গাড়িটি। তবে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে আসাদুল পালিয়ে যায়। সে সময় বাড়িতে ছিলেন না শহীদুল ইসলাম। তিনি আরো জানান এ ঘটনায় আসাদুলের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
তবে আওয়ামী লীগ নেতা শহীদুল ইসলাম জানান, একটি মহল অহেতুক তাকে ইয়াবা জব্দের ঘটনায় জড়ানোর চেষ্টা করছে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান বলেন, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত এ নিয়ে থানায় কোন মামলা হয়নি।

 

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।