কলারোয়ায় মাদকা সন্ধেহে আটক ২৬ জনের মধ্যে ১৫ জনের দেহে মাদক পজেটিভ

কলারোয়া প্রতিনিধিঃ  বুধবার ২৩/০৯/২০২০ ইং তারিখ পুলিশ সুপার, সাতক্ষীরা, জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এর নির্দেশনা এবং সার্বিক তত্ত্বাবধানে কলারোয়া থানার সীমান্তবর্তী এলাকায়, কলারোয়া থানা পুলিশ, জেলা গোয়েন্দা শাখা এবং পুলিশ লাইন্স এর চৌকস সদস্যেদের সমন্বয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, সাতক্ষীরা, জনাব মির্জা সালাহউদ্দিন এর নেতৃত্বে পরিচালিত এ অভিযানে অন্যান্যের মধ্যে ছিলেন কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব হারান চন্দ্র পাল, পুলিশ পরিদর্শক (ডিবি) জনাব মোঃ আজিজুর রহমান, এসআই (নিঃ) মনিরুল ইসলাম, এসআই (নিঃ) তনময়, এসআই (নিঃ) সোহরাব হোসেন, এসআই (নিঃ) রেজাউল করিম, এস আই কামাল হোসেন,এ এস আই নুরালী,এ এস আই আছাবুর রহমানসহ অন্যান্য পুলিশ সদস্যরা। সিভিল সার্জন এর কার্যালয়, সাতক্ষীরার মেডিকেল অফিসার জনাব জয়ন্ত সরকারও এসময় উপস্থিত ছিলেন।
সাতক্ষীরা জেলার বিভিন্ন থানা, পার্শ্ববর্তী জেলা যশোর ও খুলনার মাদক সেবীরা কলারোয়া থানার সীমান্তবর্তী এলাকা কেড়াগাছী, সোনাবাড়িয়া, চন্দনপুর সহ জালালাবাদ ও ঝিকরা এলাকায় এসে মাদক সেবন করছে, এমন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।
বাহ্যিক লক্ষণ বিবেচনায় এবং উপস্থিত ডাক্তারের পরামর্শে মোট ২৬ জনকে মাদকসেবী সন্দেহে করে ডোপ টেস্ট এর জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
ডোপ টেস্ট শেষে ১৫ জনের ক্ষেত্রে রিপোর্ট পজিটিভ এবং ১১ জনের ক্ষেত্রে রিপোর্ট নেগেটিভ আসে।
মাদকাসক্ত প্রমাণিত ১৫ জন এর নিকট যে সমস্ত মাদক ব্যবসায়ী মাদক বিক্রি করেছিল, তাদেরকে শনাক্তের কাজ চলছে।
মাদকসেবী প্রমাণিত ১৫ জনের বিরুদ্ধে কলারোয়া থানায় “মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮” এ মামলা রুজু প্রক্রিয়াধীন বলে জানান ইন্সপেক্টর তদন্ত জনাব হারান চন্দ্র পাল।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।