অবৈধভাবে মাছ ধরার সময় সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জ থেকে ৫ জেলে আটক

পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের গহিনে অবৈধভাবে মাছ ধরার সময় একটি ট্রলার, জাল ও মাছসহ ৫ জেলেকে আটক করেছে বনবিভাগের সদস্যরা। শনিবার সকালে সুন্দরবনের ৫৪ নং কম্পার্টমেন্টের আওতায় কয়লা-বেয়ালা খাল থেকে তাদের আটক করা হয়।
আটককৃত জেলেরা হলেন, বাগেরহাট জেলার কচুয়া থানার বগা গ্রামে মকবুল শেখের ছেলে আনিস শেখ, একই এলাকার মুন্না হাওলাদারের ছেলে জুয়েল হাওলাদার, রামপাল থানার পেড়িখালি গ্রামে আজগার গাজীর ছেলে আলমগীর গাজী ও একই এলাকার তারিক শেখের ছেলে ওহিদুল শেখ ও খুলনা জেলার ফুলতলা থানার রুস্তম শেখের ছেলে রবিউল শেখ।
সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বনসংরক্ষক (এসিএফ) এম.এ হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, সুন্দরবন নিরাপত্তা টহল দেওয়ার সময় বনবিভাগের সদস্যরা সকালে গহীন সুন্দরবনের কয়লা-বেয়ালা খাল থেকে থেকে একটি ট্রলার, মাছ ধরা জাল, প্রায় ২০ কেজি মাছ ও আনুষাঙ্গিক মালামালসহ উক্ত ৫ জেলেকে আটক করে। এ ঘটনায় আটককৃত জেলেদের বিরুদ্ধে বন আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে তিনি আরো জানান।

Check Also

শ্যামনগরের উপকূলে  প্রতিবন্ধীদের মাঝে  ফুড প্যাক বিতরণ

গাজী বায়েজিদ হোসেন:পদ্মপুকুর ইউনিয়ন প্রতিনিধ। শ্যামনগরের পদ্মপুকুর ও গাবুরা এবং কয়রার দক্ষিণ বেদকাশী উপকূলীয় এলাকায়  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।