কালিগঞ্জের রতনপুরে ছাত্রলীগের এক নেতাসহ ৪ জনকে কুপিয়ে জখমের অভিযোগ

বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জের রতনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দীন বাপ্পীসহ ৪জনকে কুপিয়ে জখমের অভিযোগে উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রতনপুর ইউনিয়নের কাটুনিয়া এলাকায়। এঘটনায় থানায় মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, রতনপুর ইউনিয়নের তেরুলিয়া গ্রামের মৃত সামছুর রহমানের ছেলে সাজ্জাত হোসেন (৩৮) গং এর সাথে ওই এলাকার মৃত আব্দুল জব্বার তরফদারের ছেলে মুজিবর রহমানের জমিজমাসহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এরই সূত্রধরে গত গত ২৭ সেপ্টেম্বর সকাল ১১ টার দিকে সাজ্জাত হোসেন গং পূর্বপরিকল্পিতভাবে দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে মুজিবুর রহমানের মৎস্যঘেরে প্রবেশ করে নেটজাল দিয়ে মাছ ধরে আত্মসাৎ করতে থাকে।

এসময় মুজিবর রহমানের ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দীন বাপ্পীসহ তার সাথে কয়েকজন ঘটনাস্থলে পৌঁছে বাধা দিলে সাজ্জাত হোসেন গং ছাত্রনেতা বাপ্পীসহ তার সাথে থাকা টিএম আল মামুন, ফারুক হোসেন ও নাজমুল হোসেনকে কুপিয়ে জখমসহ হত্যা চেষ্টা করে। এসময় তারা একটি মোবাইল ফোন কেড়ে নিয়ে আত্মসাত করে। পরবর্তীতে সাজ্জাত গং নাজমুল হোসেনকে প্রাণনাশেন ভয় দেখিয়ে ১শ’ টাকার নন-জুডিশিয়াল ৩ টি সাদা স্ট্যাম্পে ও কয়েকটি সাদা কাগজে স্বাক্ষর করে নেয় বলে মামলার এজাহারে উল্লেখ রয়েছে। থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, এ ঘটনায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।