সাতক্ষীরা ট্রলির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত : আহত ৫

ক্রাইমবাতা রিপোট:   সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরো  পাচজন। সোমবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে  যশোর সাতক্ষীরা সড়কের মাধবকাটি বাজার সংলগ্ন তুজুলপুর মোড়ে মটরসাইকেলের সাথে ইঞ্জিন ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, সাতক্ষীরা থেকে  মোটরসাইকেলে তিন বন্ধু  ঝাওডাঙ্গার দিকে যাচ্ছিলেন।   পতিমধ্যে  তুজুলপুর মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি ইঞ্জিন ভ্যানের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই মটরসাইকেল চালক নিহত হন। আহত হন

মটরসাইকেল আরহী অপর দুজজন। তাদেরকে হাসপাতালে আনার পথে আরো একজন নিহত হয়। অপরজনের অবস্থাও আশঙ্কা জনক।

নিহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি হলেন রাকিবুল ইসলাম।

সাতক্ষীরা সদর থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, মাটিবহনকারী ট্রলিটি মাধবকাটি বাজার মোড় পেরিয়ে প্রধান সড়কে উঠছিল। এ সময় যশোর অভিমুখে যাওয়া তিন আরোহীসহ একটি মোটরসাইকেলের সঙ্গে ওই ট্রলির ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। এ সময় আহত হন দুই মোটরসাইকেল আরোহীসহ পাঁচজন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ ট্রলিটি জব্দ করেছে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।