চৌগাছায় এলজিইডির সড়ক রক্ষণাবেক্ষণ মাসের উদ্বোধন

মোঃ রুহুল আমিন( চৌগাছা) (যশোর) প্রতিনিধিঃ‘মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার’ স্লোগান সামনে রেখে যশোরের চৌগাছায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) অধীনে এলসিএস (মহিলা কর্মী) দিয়ে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাসের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার চৌগাছা টেঙ্গুরপুর হতে যাদবপুর জিসি ভায়া খড়িঞ্চা বাজার পুড়াপাড়া জিসি সড়কের টেঙ্গরপুর মোড়ে এই কাজের উদ্বোধন করা হয়।
রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন করেন চৌগাছা উপজেলা প্রকৌশলীর অতিরিক্ত দায়িত্ব পালনরত যশোরের এলজিইডি যশোরের সিনিয়র সহকারী প্রকৌশলী শিব শংকর সাহা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোতা মিয়া, স্বরূপদাহ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেন, এলজিইডি চৌগাছার কমিউনিটি অর্গানাইজারের দায়িত্বে থাকা হিসাব সহকারী মেশকাত জাহান ইলা, স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন, এলজিইডি চৌগাছার কার্য-সহকারী সাব্বির আহাম্মেদ প্রমুখ।
প্রকৌশলী শিব শংকর সাহা জানান মুজিব বর্ষকে সম্মান জানিয়ে এলজিইডি অক্টোবর-২০২০ মাসকে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস হিসেবে ঘোষণা করেছে। এর অংশ হিসেবে সারা দেশে প্রায় ১৫ হাজার কিলোমিটার সড়ক রক্ষণাবেক্ষণ করা হবে। চৌগাছা উপজেলায় ৩৩জন নারী (এলসিএস) শ্রমিকের মাধ্যমে তিনটি সড়কের প্রায় বিশ কিলোমিটার রক্ষণাবেক্ষণের জন্য নির্ধারণ করা হয়েছে। তিনি আরো জানান মুজিববর্ষকে সম্মান জানিয়ে সড়কগুলিতে বৃক্ষরোপণসহ বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে।

চৌগাছায়  সেলাইমেশিন ও হুইলচেয়ার  বিতরণ

রুহুল আমিন( চৌগাছা)  যশোর, প্রতিনিধিঃ
যশোরের চৌগাছায়  ১০ জন প্রতিবন্ধী ব্যক্তির মাঝে ১০ হুইল চেয়ার  ও ১২ জন দরিদ্র নারীর মাঝে ১২টি সেলাইমিশন বিতরণ।

 বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদে ২০১৯-২০ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচির (এডিপি) অর্থায়নে ১০ প্রতিবন্ধীকে ১০টি হুইল চেয়ার ও ১২ দরিদ্র নারীর মধ্যে ১২ টি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। 
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এম. এনামুল হক, উপজেলা সমবায় অফিসার এম ছালাহউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেল, সাবেক যুগ্ম সম্পাদক ও জগদিশপুর ইউপির সাবেক চেয়ারম্যান মাষ্টার সিরাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ হোসেন, লেখন হাসান, অনিক, সাদ্দাম প্রমুখ।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।