কালিগঞ্জের শরাব্দীপুর যুবলীগ নেতা নাজমুলের অর্থায়নে রাস্তা সংস্কার

আবু মুছা কালিগঞ্জ:
সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ. ফ. ম. রুহুল হক-এমপির নির্দেশনা আজ সকালে শনিবার (৩অক্টোবর) ৮নং ভাড়াশিমলা ইউনিয়ন ৫নং ওয়ার্ডের মারকা-স্বারাপ্দীপুর গ্রামের রাস্তাটি নতুন ইট সোলিং কজের উদ্বোধন করেন।

এলাকাবাসীর থেকে জানা যায়, বিগত অনেকগুলো বছর যাবৎপর রাস্তাটি মানুষের ব্যাবসায়ীক কারণে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। মাছের ঘেরে যাতায়াত, মাছ ও কাচামাল সহ নানা প্রকার মালামাল নিয়ে বাজারে যাওয়াতে বেশ কষ্ট পোহাতে হত এবং রাস্তাটির যে অংশ ইটসোলিং ছিলো তাও ক্ষতিগ্রস্ত হয়ে গিয়েছিল। তাই এই রাস্তায় বছরে পর বছর যাবৎ মানুষের চলাচলে অনেক কষ্ট পোহাতে হত, বর্ষা কাদা-পানি জমে পিছলা হওয়ার কারণে নানা রকম সমস্যায় পড়তে হচ্ছিল। তাদের জনদূর্ভোগের বিষয়টি বিবেচনা করে নতুন রাস্তাটি নিজ অর্থায়নে ইটসোলিং করে দিলেন উপজেলা যুবলীগ সাধারন সম্পদক যুবনেতা নাজমুল হাসান নাঈম।

এসময় আরো উপস্থিত ছিলেন ৮ নং ভাড়াশিমলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল ইসলাম, আওয়ামীলীগের সভাপতি আহম্মদ খাঁন ও সাধারণ সম্পাদক মো শহিদুল ইসলাম খাঁন। স্বারাপদীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো তৈয়ব খাঁন, স্বারাপদীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মো আশরাফুর রহমান সহ অনন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

উন্নত সমৃদ্ধ স্মার্ট সোনার বাংলা গড়ে তুলব: পরিদর্শন বইয়ে প্রধানমন্ত্রী

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।