চৌগাছায় প্রাথমিক বিদ্যালয় সহ-শিক্ষক সমিতির নেতৃত্বে ওহিদুল-সবুজ-আক্তার

চৌগাছা (যশোর) প্রতিনিধি
বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি’র (রেজি নং এস-১২০৬৮) যশোরের চৌগাছা উপজেলার নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সুখপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ-শিক্ষক ওহিদুল ইসলামকে সভাপতি, স্বরুপদাহ সরকারি প্রাথমকি বিদ্যালয়ের সহ-শিক্ষক সাহিদুজ্জামান সবুজকে সাধারণ সম্পাদক এবং কাকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ-শিক্ষক আক্তারুজ্জামানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
শনিবার সন্ধ্যায় ২৮ সদস্যের এ উপজেলা কমিটির অনুমোদন দিয়েছেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি’র (রেজিঃ নং এস-১২০৬৮) কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ শামছুদ্দীন।
কমিটিতে উপদেষ্টা করা হয়েছে স্থানীয় সংসদ সদস্য ও প্রতিরক্ষা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীকে।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন সিনিয়র সহ-সভাপতি সাদিপুর সপ্রাবি’র শিক্ষক সালমা খাতুন, সহ-সভাপতি চৌগাছা মডেল সপ্রাবির মামুন শামীম আক্তার লিখন, সিনিয়র-যুগ্ম সম্পাদক সাঞ্চাডাঙ্গা সপ্রাবির জালিমা খাতুন, যুগ্ম সম্পাদক খড়িঞ্চা সপ্রাবির শাহারিয়ার কবির, সহ-সাংগঠনিক সম্পাদক পেটভরা সপ্রাবির শাপলা খাতুন, দপ্তর সম্পাদক ফুলসারা সপ্রাবির সাজেদুজ্জামান টিটো, অর্থ সম্পাদক নগরবর্ণি সপ্রাবির মাহাবুব কবীর, মহিলা বিষয়ক সম্পাদক দেবালয় সপ্রাবির নাসিমা খাতুন, মিডিয়া সম্পাদক আন্দারকোটা সপ্রাবির নজরুল ইসলাম, প্রচার সম্পাদক কমলাপুর সপ্রাবির রাজু আহাম্মেদ, ক্রীড়া সম্পাদক মির্জাপুর সপ্রাবির মুশফিকুন সালেহীন, কাব স্কাউট সম্পাদক স্বরুপদাহ সপ্রাবির মাসুমা খাতুন, শিক্ষা সম্পাদক সুখপুকুরিয়া সপ্রাবির তৌহিদুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বল্লভপুর সপ্রাবির হারুন আর রশীদ, ধর্ম সম্পাদক বাটিকামারি সপ্রাবির মুনসুর আলী, সাংস্কৃতিক ও বিনোদন সম্পাদক চন্দ্রপাড়া সপ্রাবির নুরুজ্জামান, আপ্যায়ন সম্পাদক কদমতলা সপ্রাবির রুমানা খাতুন, আইন সম্পাদক নগরবর্ণি সপ্রাবির আব্দুর রহমান, কল্যাণট্রাস্ট সম্পাদক কুলিয়া সপ্রাবির মুনতাজ আলী, সমাজকল্যাণ সম্পাদক নিউআড়কান্দি সপ্রাবির এ্যারোমা হীরা, পাঠাগার সম্পাদক কাঠগড়াকুঠি সপ্রাবির তাপতী রায়, প্রাক-প্রাথমিক বিষয়ক সম্পাদক মৎস্যরাঙ্গা সপ্রাবির বিলকিস পারভীন। এছাড়া সদস্য করা হয়েছে রামকৃষ্ণপুর সপ্রাবির রনজুয়ারা, পুড়াপাড়া সপ্রাবির মুজিবর রহমান ও গরীবপুর সপ্রাবির রেক্সনা খাতুনকে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।