স্কুলছাত্রী অপহরণের অভিযোগে সময় টিভির সাংবাদিক গ্রেফতার

নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে সময় টিভি বরগুনা প্রতিবেদক মো. আবদুল আজিমকে গ্রেফতার করেছে পুলিশ। অপহৃত স্কুলছাত্রী বরগুনা পৌর শহরের এক বস্ত্র ব্যবসায়ীর মেয়ে।

শনিবার (৩ অক্টোবর) ভোরে মহিপুর থানা পুলিশ পর্যটন এলাকা কুয়াকাটায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় অপহৃত কিশোরীকেও উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা থানার ওসি কে এম মো. তারিকুল ইসলাম।

জানা যায়, বরগুনা পৌর শহরের এক বস্ত্র ব্যবসায়ীর নবম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে শুক্রবার (২ অক্টোবর) রাতে বরগুনায় সদর থানায় সময় টিভির সাংবাদিক আবদুল আজীমসহ শুভ সেন ও ইমরান টিটুর বিরুদ্ধে মামলা করেন ছাত্রীর কাকা আশুতোষ সরকার। এ ঘটনায় বরগুনা ও মহিপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে পর্যটন এলাকা কুয়াকাটা থেকে গ্রেফাতার করে।

এ বিষয়ে বরগুনা থানার ওসি কে এম মো. তারিকুল ইসলাম  বলেন, সাংবাদিক আজিমের বিরুদ্ধে বরগুনা সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন কিশোরীর কাকা। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুয়াকাটা থেকে শুক্রবার রাতে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয় এবং তাকে গ্রেফাতার করা হয়, শনিবার সকালে তাদের বরগুনা থানায় হস্তান্তর করা হয়েছে। দুপুর বারোটায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

২৫ হাজার সরকারি টিউব অয়েলে উঠছে না পানি: দুষ্পাপ্য পানযোগ্য পানি: সাতক্ষীরার জনজীবনে হাঁসফাঁস

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ তীব্র খরা: বৃষ্টি হীনতা ও পানিতে লবণাক্ততা বেড়ে যাওয়ায় উপকূলীয় জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।