দেবহাটায় ২১০ বোতল ফেন্সিডিলসহ পিতা-পুত্র গ্রেপ্তার

সাতক্ষীরার দেবহাটায় অভিযান চালিয়ে ২১০ বোতল ফেন্সিডিলসহ আনোয়ার হোসেন (৫৩) ও আইয়ুব হোসেন (২৫) নামের দুই পিতা-পুত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত পিতা-পুত্র আনোয়ার হোসেন ও আইয়ুব হোসেন সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামের বাসিন্দা।

দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াসিন আলীর দিক নির্দেশনা মোতাবেক সোমবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহার নেতৃত্বে এসআই হুমায়ুন কবির, এএসআই রশিদুল আলম, সোহেল হোসেন, তরিকুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা কুলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলামের দক্ষিন কুলিয়াস্থ মৎস্য ঘেরের পাশে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ তাদেরকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুলিয়া থেকে ২১০ বোতল ফেন্সিডিলসহ ওই মাদক ব্যবসায়ী পিতা-পুত্রকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে দেবহাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা (নং-০৩) দায়ের পরবর্তী আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

Check Also

মাদক নির্মূলে পুলিশ প্রশাসনের পাশাপাশি জনপ্রতিধিদের এগিয়ে আসতে হবে ……..জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল

হাফিজুর রহমান শিমুলঃকালিগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে মাদক বিরোধী সমাবেশ। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *