বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে ছাত্রলীগ নেতা আটক

চট্টগ্রামের মিরসরাইয়ে প্রায় একহাজার পিস ইয়াবা ট্যাবলেট নিয়ে উপজেলা ছাত্রলীগের এক সদস্যসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বারইয়ারহাট পৌরসভার একটি হোটেল থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সদস্য জোরারগঞ্জ থানার হিঙ্গুলী ইউনিয়নের রফিক উদ্দিনের ছেলে আবদুল্লাহ আল নোমান (২৪) ও চট্টগ্রাম শহরের মুরাদপুর এলাকার আবুল কালামের ছেলে মোঃ নজরুল ইসলাম (২৬)।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মোঃ জুনায়েদ জাহেদী জানান, আমরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি, কতিপয় মাদক কারবারিরা বারইয়ারহাট পৌরসভার শাহ আমানত হোটেল এন্ড বিরিয়ানী হাউজের ভিআইপি কেবিনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প আভিযান চালিয়ে ওই হোটেলের ভিআইপি কেবিন থেকে দু’জন পলায়নরত ব্যক্তিকে আটক করা হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃতদের তল্লাশী করে তাদের কাছ থেকে মোট ৯৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, আসামিদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন সুকৌশলে মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) সীমান্তবর্তী এলাকা থেকে এনে বারইয়ারহাট, ফেনী, চট্টগ্রামসহ বিভিন্ন মাদক কারবারি ও মাদক সেবনকারীদের কাছে চালান করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লাখ ৭৭ হাজার ৫০০ টাকা।

আটকৃতরা ও উদ্ধারকৃত মালামালসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগ সভাপতি রাসেল ইকবাল চৌধুরী বলেন, কারো ব্যক্তিগত অপকর্মের দায়ভার সংগঠন বহন করবে না। আমরা নোমানের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো এবং তাকে স্থায়ীভাবে শুধু উপজেলা ছাত্রলীগের সদস্য পদ থেকে নয়, সংগঠন থেকেও বহিস্কার করা হবে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।