সাতক্ষীরার মানুষের জন্য আজীবন কাজ করে যাবে ভোরের পাতা প্রেসক্লাবে ফ্রিজ ও প্রতিবন্ধী শিল্পীকে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে হেদায়েত হোসেন রাজ

সাতক্ষীরা প্রতিনিধি॥ সাতক্ষীরার মানুষের জন্য আজীবন কাজ করে যাবে ভোরের পাতা গ্রুপ। প্রতিশ্রুতি অনুযায়ি সাতক্ষীরা প্রেসক্লাবে একটি ফ্রিজ ও একজন শিল্পী কে নগদ অর্থ প্রদান করলেন সাতক্ষীরা কৃতি সন্তান বহুল প্রচারিত জাতীয় দৈনিক ভোরের পাতা ও দ্য ডেইলী পিপলস্ টাইম পত্রিকার প্রধান সম্পাদক কাজী হেদায়েত হোসেন রাজ একথা বলেন। তিনি বলেন, রাজধানীতে সাতক্ষীরার মানুষের সব ধরনের সহযোগিতা করার জন্য তার পরিবার সর্বদা প্রস্তুত রয়েছে।
বুধবার বিকালে সাতক্ষীরা প্রেসক্লারের বঙ্গবন্ধু মিলনায়তনে ড. কাজী এরতেজা হাসান সিআইপি’র পক্ষে ভোরের পাতা ও দ্য ডেইলী পিপলস্ টাইম পত্রিকার প্রধান সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা কাজী হেদায়েত হাসান রাজ সাতক্ষীরা প্রেসক্লাব নেতৃবৃন্দের কাছে একটি ফ্রিজ তুলে দেন এবং একজন দৃষ্টি প্রতিবন্ধী বাউল শিল্পি আক্তারুজ্জামান এর হাতে নগত অর্থ তুলে দেন। এসময় প্রেসক্লাবে রাজনৈতিক নেতা, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সমাগমে মুখরিত হয়ে ওঠে বঙ্গবন্ধু মিলনায়তন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম মুনসুর আহম্মেদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মো: নজরুল ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জিএম নূর ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও আমাদের সময়, মাছরাঙা টিভির সাতক্ষীরা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান উজ্জল, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশীদ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আবু আফ্ফান রোজ বাবু, সাধারন সম্পাদক শামিমা পারভিন রতœা, সাপ্তাহিক মুক্ত স্বাধীন পত্রিকার সম্পাদক ও প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোঃ আবুল কালাম, ভোরের পাতার সাতক্ষীরা প্রতিনিধি এস এম মহিদার রহমান, জেলা যুবলীগ নেতা জি এম ওয়াহিদ পারভেজ, মানবাধিকার উন্নয়ন কমিশন সাতক্ষীরা সদর উপজেলা কমিটির সভাপতি আবু জাফর মোঃ ছালেহ, সহ অর্থ সম্পাদক আব্দুল কুদ্দুস, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোঃ মফিজুল ইসলাম মফিজ, জেলা ছাত্রলীগ নেতা শেখ জুবায়ের আল্ জামান, সাংবাদিক এস এম রেজাউল ইসলাম, শহিদুল ইসলাম, খন্দকার আনিসুর রহমান, স.ম তাজমিনুর রহমান টুটুল, মতিয়ার রহমান মধু, মাছুদুর জামান সুমন, ভোরের পাতার আশাশুনি প্রতিনিধি হাসান, দেবহাটা প্রতিনিধি মোঃ অহিদুজ্জামান, পিপলস্ টাইম পত্রিকার দেবহাটা প্রতিনিধি মো: আবীর হোসেন লিয়ন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ আলী সুজন।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।