সাতক্ষীরায় ১৫দিনে ১৭জনের অস্বাভাবিক মৃত্যু : হত্যা ৭

ক্রাইমবাতা রিপোট:সাতক্ষীরা: সাতক্ষীরায় ১৫দিনে ১৭জনের অস্বাভাবিক মৃত্যু: হত্যা ৭, আত্মহত্যা ৪, সড়কে ২ ও অন্যান্য দুর্ঘটনায় নিহত ৪
জেলার খবর, প্রতিদিনের খবর, বিশেষ সংবাদ, সাতক্ষীরা সদরের খবর
নিজস্ব প্রতিনিধি: জেলায় ১৫দিনে ১৭জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এর মধ্যে খুন হয়েছেন ৭জন, আত্মহত্যা করেছেন ৪জন, সড়ক দুর্ঘনায় নিহত হয়েছেন ২জন এবং ছাদ ধ্বসে, পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছেন আরও ৪জন। পুলিশ ও স্থানীয় সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্রমতে, গত পহেলা অক্টোবর সাতক্ষীরার পাটকেলঘাটা কেশা বিলের ডোবা থেকে পুলিশ উদ্ধার করে আশরাফ হোসেন (৩৫) নামের এক ব্যক্তির লাশ। তাকে হত্যার পর তার ভাই আতাউর রহমান ওই ডোবায় লাশ ফেলে রাখে। গ্রেপ্তারের পর আতাউর রহমান হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে।
এদিকে, ৩ অক্টোবর কলারোয়া উপজেলার বেত্রবতী নদী থেকে পুলিশ উদ্ধার করে অজ্ঞাত ব্যক্তির লাশ। পুলিশের ধারণা তাকে হত্যা করে দুর্বৃত্তরা লাশ ফেলে পালিয়ে গেছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।
অন্যদিকে, গত ৯ অক্টোবর নিখোঁজের ১৬ ঘন্টা পর সাতক্ষীরা সদর থানার পুলিশ উপজেলার ঝিটকি এলাকার ধানক্ষেত থেকে উদ্ধার করে তৃতীয় শ্রেণির ছাত্র হৃদয় মন্ডল (৯) নামের এক শিশুর লাশ। এঘটনায় পুলিশ দুই শিশু ও এক নারীকে আটক করে।

এদিকে, ১৫ অক্টোবর সকালে জেলার কলারোয়া উপজেলার খলসি গ্রাম থেকে পুলিশ একই পরিবারের ৪জনের জবাই করা লাশ উদ্ধার করেছে। নিহতরা হলেন-কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩৫), ছেলে সিয়াম হোসেন মাহি (১০) ও মেয়ে তাসনিম তাসলিমা (৭)। ঘটনার খবর শুনে সাতক্ষীরা পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চাঞ্চল্যকর এ ‘ফোর মার্ডার’ তদন্তে সর্বোচ্চ শক্তি নিয়ে মাঠে নেমেছে প্রশাসন।

এদিকে গত ১৫দিনে সাতক্ষীরায় ৪জন আত্মহত্যা করেছে বলে পুলিশ ও স্থানীয় সূত্র নিশিশ্চত করেছে। সূত্রমতে, গত পহেলা অক্টোবর তালা উপজেলার খলিষখালি ইউনিয়নের কৈখালি গ্রামের শিক্ষক সুখেন বৈদ্যের ছেলে সুমন বৈদ্য (২০) বিষপানে আত্মহত্যা করেন। ৫ অক্টোবর সাতক্ষীরা সদর উপজেলার পাথরঘাটায় প্রতাপ ঘোষ (৩৫) নামের এক দুধ ব্যবসায়ী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। ৯ অক্টোবর তালা উপজেলার পারমাদরা গ্রামে পিতার বাড়িতে এসে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন কৃষ্ণারানী মন্ডল (১৯) নামের এক কিশোরী। ১৪ অক্টোবর শ্যামনগরের পুলিশ মরিয়ম বেগম (১৯) নামের এক কিশোরী গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এদিকে, সড়ক দুর্ঘটনায় গত ৪ অক্টোবর জেলা সদরের ঝাউডাঙ্গায় মুনসুর রহমান (৬০) ও ৭ অক্টোবর পাটকেলঘাটায় ইমরান হোসেন (২২) নামের এক যুবক নিহত হয়েছেন।
এছাড়া গত পহেলা অক্টোবর কালিগঞ্জের কৃষ্ণনগরের বানিয়াপাড়ায় ভিমরুলের কামড়ে জেহের আলী (৭০), ৩ অক্টোবর কলারোয়ার কেরালকাতায় বিদ্যুৎস্পৃষ্টে সাবেক দফাদার আকরাম আলী (৬৫), ৪ অক্টোবর সাতক্ষীরা পিএন স্কুলের ছাদ ধ্বসে নির্মাণ শ্রমিক আলাউদ্দীন (২৬) ও ১৪ অক্টোবর পানিতে ডুবে শ্যামনগরের কাশিমাড়িতে খাদেম আলী (৬৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
সংশ্লিষ্ট থানার পুলিশ এসব তথ্য নিশ্চিত করেছে। একই সাথে প্রত্যেকটি ঘটনার তদন্ত ও জড়িতদের আইনের আওতায় আনতে পুলিশ তৎপর রয়েছে বলে জানা গেছে।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।